শিল্পার স্বামীর বিরুদ্ধে যৌন হয়রানির মামলা করেছিলেন শার্লিন

পর্নো ছবি তৈরির অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তারের পর তাকে নিয়ে একের পর এক বেরিয়ে আসছে নানা তথ্য। এবার জানা গেল, রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হয়রানির মামলা দায়ের করেছিলেন মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়া।

২০২১ সালের এপ্রিল মাসে শার্লিন এফআইআর দায়ের করেছিলেন রাজের বিরুদ্ধে। সম্প্রতি ভারতীয় গণমাধ্যম সূত্রে সেই তথ্য জানা গেছে। শুধু তাই নয়, শার্লিনের দাবি, সেই সময় রাজ তাকে বলেছিলেন, শিল্পার সঙ্গে তার সম্পর্কেও ফাটল ধরেছে।

২০১৯ সালের শুরুর দিকে শার্লিনের সহকারীর সঙ্গে যোগাযোগ করেন রাজ। কুন্দ্রা ওই সময় ‘দ্য শার্লিন চোপড়া অ্যাপ’ নামে একটি অ্যাপ তৈরির চিন্তা করেছিলেন। শার্লিনের দাবি, সেই অ্যাপে শার্লিন তার নিজের ভিডিও আপলোড করতে পারেন বলে রাজ জানিয়েছিলেন।

শার্লিন জানান, ওই বছরের ২৭ মার্চ হঠাৎ করেই শার্লিনকে না জানিয়ে তার বাড়িতে চলে যান রাজ। একটা মেসেজ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। শার্লিনের অভিযোগ, ওই সময় হঠাৎ করেই তাকে চুমু খেতে শুরু করেন রাজ। শার্লিন বাধা দিলেও তার কথা শোনেন না তিনি। এমনকি রাজ তখন শার্লিনকে তার ও শিল্পার সম্পর্কের সমস্যার কথা বলতে শুরু করেন। নিজেদের সম্পর্ক নিয়ে রাজ সব সময় মানসিক চাপে থাকেন বলেও জানান শার্লিনকে।

শার্লিনের দাবি, রাজের আচরণে তিনি খুবই ভয় পেয়ে যান তখন। তারপর রাজকে ধাক্কা মেরে সে জায়গা থেকে দৌড়ে পালান তিনি।

মঙ্গলবার মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার প্রপার্টি সেলের কর্মকর্তারা শার্লিনের কথাগুলো রেকর্ড করেন। পর্নোকাণ্ডে ইতিমধ্যেই শার্লিন ও পুনম পাণ্ডেকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন মুম্বাই আদালত।

এদিকে, জামিন নাকচ করে মঙ্গলবার রাজ কুন্দ্রাকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন মুম্বাইয়ের উচ্চ আদালত।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ