Homeবিনোদনশীতে হটলুকে জয়া

শীতে হটলুকে জয়া

বয়স একটি সংখ্যা মাত্র তা যেন বারবারই প্রমাণ করে দেন এপার আর ওপার দুই বাংলাতেই জনপ্রিয়তার তুঙ্গে থাকা অভিনেত্রী জয়া আহসান। ২৬ ডিসেম্বর (সোমবার) তিনি তার ফেসবুক পেজে নতুন কিছু ছবি পোস্ট করেছেন, যা দেখে রীতিমতো অবাক ও চমকে গেছেন জয়ার ভক্তরা।

ফেসবুক পেজে পোস্ট করা সে ছবিতে কালো রঙের হাফ টপস আর রুপালি রঙের শর্ট স্কার্টে ধরা দিয়েছেন তিনি। চোখ সাজিয়েছেন ঘন কালো কাজলের আঁচড়ে। এই লুকের চারটি ছবিতেই বেশ হটই লেগেছে তাকে।

মোহনীয় আবেদনরূপী এই ছবি প্রকাশ্যে আসতেই সামাজিক মাধ্যমে ঝড় তুলেছে ছবিগুলো। নেটিজেনদের কেউ কেউ লিখেছেন, মাসাল্লা, বিউটিফুল। আবার কেউ লিখেছেন, সুন্দর তোমাকে দেখতে এলাম।

তবে কেউ কেউ আবার নেতিবাচক মন্তব্যও করেছেন। লিখেছেন, এত টাকা ইনকাম করে কি ই বা হবে যদি এমন শীতে একটা শীতবস্ত্রই না কিনতে পারেন।

তবে নেতিবাচক মন্তব্যের কোনো তোয়াক্কা করেন না এ অভিনেত্রী। বরাবরই নিজের ইচ্ছাকে তিনি প্রাধান্য দিয়ে এগিয়ে যাচ্ছেন। নিয়মিত অভিনয় শুটিং ফটোশুট আর সামাজিকমাধ্যমে নিজের ছবি পোস্ট করতেই ভালো লাগে তার।

বর্তমানে নিজের নাম লিখাতে পেরেছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। সহশিল্পী হিসেবে পেয়েছেন পঙ্কজ ত্রিপাঠির মতো অভিনয়শিল্পীকে। তাই নিজের ফিটনেস নিয়ে বেশি সচেতন ব্যস্ত এ অভিনয় শিল্পী।

সর্বশেষ খবর