Homeবিনোদনশুটিং চলাকালীন দুর্ঘটনার কবলে দেব!

শুটিং চলাকালীন দুর্ঘটনার কবলে দেব!

ওড়িশায় ‘বাঘাযতীন’ সিনেমার শুটিং চলাকালীন দুর্ঘটনার কবলে পড়েছেন টলিউড অভিনেতা ও তৃণমূলের সংসদ সদস্য দেব। শুটিং সেটে আহত হয়েছেন টলিউড সুপারস্টার।

ইনস্টাগ্রামে হোলি উৎসবের একটি ছবি পোস্ট করে ‘বাঘাযতীন’ সিনেমার টিমকে শুভেচ্ছা জানান দেব। এ ছবিতে দেখা যায়, রঙে মাখামাখি দেব। চোখে-মুখে উচ্ছ্বাসের ঢেউ। কিন্তু তার বাঁ চোখে ব্যান্ডেজ। এমন অবস্থায় প্রিয় অভিনেতাকে দেখে ভক্তদের প্রশ্ন— চোখে কী হয়েছে? যদিও এর জবাব দেননি দেব।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ‘বাঘাযতীন’ সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে বাঁ চোখে আঘাত পেয়েছেন দেব। চিকিৎসকের পরামর্শেই চোখে ব্যান্ডেজ রাখতে হয়েছে তাকে। তবে এখন অনেকটা ভালো আছেন এই নায়ক।

অরুণ রায় পরিচালিত ‘বাঘাযতীন’ সিনেমায় যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে দেবকে। সিনেমাটিতে আরো অভিনয় করছেন— সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য। এই সিনেমার মাধ্যমে দর্শক পাবেন নতুন নায়িকা সৃজা দত্তকে। চলতি বছরের ২০ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি। বিগত এক সপ্তাহ ধরেই ওড়িশায় আছেন সুপারস্টার দেব। এবার পর্দায় স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্র নাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে তাকে।

গত বছর স্বাধীনতা দিবসের সকালে এই ছবির ফার্স্ট টিজার প্রকাশ করেছিলেন অভিনেতা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করবেন দেব। টিজার ভিডিও পোস্ট করে ক্যাপশনে দেব লিখেছিলেন, ‘যতীন মুখার্জি হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫তম স্বাধীনতার এই মহোৎসবে উন্মোচিত হবে এক বাঙালির বীরগাঁথা, বাংলার বীর বাঘাযতীন।’

সর্বশেষ খবর