Homeবিনোদনশেজানের জামিনের আবেদন খারিজ করল মুম্বাই আদালত

শেজানের জামিনের আবেদন খারিজ করল মুম্বাই আদালত

বলিউড অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুর জন্য অভিযুক্ত অভিনেতা শেজানের জামিনের আবেদন খারিজ করেছেন মুম্বাই আদালত। আদালতের সিদ্ধান্ত আপাতত পুলিশের হেফাজতেই থাকবেন তিনি।

এ তথ্য নিশ্চিত করেছে মুম্বাই পুলিশ। গত ২৫ ডিসেম্বর থেকে তিনি জেল হেফাজতে রয়েছেন। দীর্ঘ সময় ধরে অভিনেতা শেজান ঘরছাড়া হওয়ায় আদালতে  জামিনের জন্য আবেদন জানিয়েছিলেন তার পরিবার।

কিন্তু শুক্রবার( ১৩ জানুয়ারি) তার আবেদন খারিজ করেন মুম্বাইয়ের একটি আদালত। একের পর এক দেয়া তথ্যে অসংগতি থাকায় এ সিদ্ধান্ত নেন আদালত।

কেন তার জামিন হলো না, এ বিষয়ে তুনিশার মামা ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, শীজান বারবার তার বয়ান বদলেছেন। তদন্তকে ভুল পথে চালিত করার জন্যই আদালত অভিনেতার জামিনের আবেদন খারিজ করেছেন।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে প্রকাশিত হওয়া এক প্রতিবেদন বলছে, আদালতের এ সিদ্ধান্ত শেজান ও তার পরিবার মেনে নেয়নি। শেজানের আইনজীবী তাই মক্কেলের জামিনের জন্য মুম্বাই হাইকোর্টের শরণাপন্ন হতে পারেন।

প্রায় এক মাস হতে চলেছে। তুনিশা মৃত্যুর রহস্যের এখনও কূলকিনারা মেলেনি। রহস্যের জালে বরং জটলা বাঁধিয়েছে একের পর একের নতুন তথ্য।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেলে মুম্বাইয়ে সিরিয়ালের শুটিং সেটে নিজের মেকআপ রুম থেকে উদ্ধার করা হয় তুনিশা শর্মার (২০) ঝুলন্ত মরদেহ। মাত্র ২০ বছর বয়সেই না ফেরার দেশে চলে যান ছোট ও বড় উভয় পর্দায় জনপ্রিয় এ অভিনেত্রী।

সর্বশেষ খবর