শোভন-বৈশাখীকে নিয়ে প্রেমের গান

- Advertisement -

প্রেম সাগরে ডুব সাঁতার কাটছেন শোভন-বৈশাখী। রাজনৈতিক জুটি থেকে এখন শোভন-বৈশাখী বিনোদনের জুটি হিসেবেই পরিচিত হয়ে গেছেন। বয়স ৫৭ না ১৭ তা বোঝা দায়!

বেশ কিছুদিন ধরে চর্চায় রয়েছেন শোভন-বৈশাখী। আর এই চর্চার মাঝে যেন আগুনে ঘি ঢালার কাজ করলো কলকাতার সংগীতশিল্পী অনিক।

রোববার (৩১ অক্টোবর) প্রকাশ্যে এল অনীকের কথা ও সুরে ‘শোভন-বৈশাখী’ গান। কালীপুজোর আগেই নিজের নতুন গান বের করলেন এই গায়ক। ইতিমধ্যেই সেই গান ভাইরাল ।

গানে অনীক সেজেছেন শোভন এবং তার উল্টোদিকে রিম্পি নামের তরুণী মডেল রয়েছেন বৈশাখী চরিত্রে। দুজনে রিকশা থেকে নেমেই গান জুড়ে দিয়েছেন । গানের লাইনে রয়েছে, ‘আমি তোর শোভন তুই আমার বৈশাখী, ডিসেম্বরেও এনে দেবো কালবৈশাখী’। গানে রয়েছে কিছুটা রেপ ভার্সন।

সঙ্গীত জগতে অনীক ধর বেশ পরিচিত নাম। জি টিভি-তে সম্প্রচারিত সা-রে-গা-মা-পা ২০০৭ চ্যাম্পিয়ন হন অনীক, তখন তিনি মাত্র ১৭ বছরের কিশোর। এরপর বহু মিউজিক্যাল রিয়্যালিটি শোতে তাকে দেখা গিয়েছে, এমনকি বাংলা বিগ বস শোয়ের বিজেতা ছিলেন অনীক।

এ ছাড়াও হিন্দি ও বাংলা ভাষার বেশ কয়েকটি মিউজিক অ্যালবাম তৈরি করেছেন সব মিলিয়ে অনীক ধরের সঙ্গীত জগতে বেশ পরিচিত নাম। এবার, শোভন বৈশাখীর রসায়ন নিয়ে নতুন মিউজিক ভিডিও অ্যালবাম তৈরি করে দর্শক মহলে আবার এসেছেন চর্চায়।

এদিকে শোভন চট্টোপাধ‍্যায় ও বৈশাখী বন্দ‍্যোপাধ‍্যায় নিজেদের কর্মকাণ্ডের দৌলতে তারা বরাবরই লাইমলাইটে। বিজয়া দশমীতে দুর্গার সামনেই প্রকাশ্যে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিতে দেখা গেছে শোভন চট্টোপাধ্যায়কে।

তাই অনীকের গানের কথায় হীর-রঞ্ঝার সঙ্গে তুলনা করা হয়েছে শোভন বৈশাখীকে। প্রেমিক-প্রেমিকাদের এই গান উৎসর্গ করেছেন গায়ক নিজে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ