শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর কেমন আছেন রাজীব!

- Advertisement -

টালিউডের একজন সফল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিজীবনে প্রথম ভালোবেসে ঘর বেঁধেছিলেন রাজীব বিশ্বাসের সঙ্গে। একটি ছেলেসন্তান থাকলেও নানা টানাপোড়নে তাদের সম্পর্কে বেজে ওঠে বিচ্ছেদের সুর।

শ্রাবন্তীর ক্যারিয়ার শুরু হয়েছিল ১৯৯৭ সালে। মায়ের বাঁধনে অভিনয়ের মধ্য দিয়ে রঙিন জীবনে পা রাখেন এই অভিনেত্রী। তবে মাত্র ১৬ বছর বয়সে ২০০৩ সালে ভালোবেসে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করলে পুরোপুরি সংসারি হয়ে ওঠেন এই অভিনেত্রী।

তবে বিবাহিত জীবনে দীর্ঘ ৫ বছর কাটিয়ে আবারও এই নায়িকা অভিনয় জগতে ফিরে আসেন ২০০৮ সালে। ২০১৬ সালে বিবাহিত জীবনে নানা ঝামেলা তৈরি হলে ভেঙে যায় শ্রাবন্তী রাজীবের সাজানো সংসার।

এরপর একমাত্র ছেলে ঝিনুককে নিয়ে আলাদা থাকতে শুরু করেন এই অভিনেত্রী। জীবনে রাজীবের পর অনেকবারই তাকে সংসার বাঁদতে দেখা গেছে। ২০১৬ সালে কৃষাণ আর ২০১৯ সালে রোশানের সঙ্গে বিয়ের সম্পর্কে জড়ান শ্রাবন্তী।

তবে পরিচালক রাজীবকে সেভাবে জীবনে এগিয়ে যেতে দেখেনি দর্শকরা। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত একটি প্রতিবেদনে এ বিষয়ে রাজীবকে প্রশ্ন করা হলে রাজীব এর উত্তর পরে দেবে বলে পাশ কাটিয়ে যান এ প্রশ্নের।

স্বনামধন্য এই পরিচালকের কাজের ঝুড়িতে রয়েছে অসংখ্য হিট ছবি। তবে ২০১৮ সালের পর তার আর কোনো পরিচালিত ছবি দর্শকরা দেখতে পাননি। বর্তমানে তিনি ছবি নন, ব্যস্ত সময় পার করছেন ছোট পর্দার ধারাবাহিক ‘আলোর ঠিকানা’নিয়ে।

একসময়ের হিট পরিচালক রাজীবের বড় পর্দার ছবি কবে আসবে এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, এস. কে সলিলের লেখা সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় নতুন ছবি নিয়ে খুব শিগগিরই দর্শকদের মাঝে হাজির হবেন এই পরিচালক। তবে পরিচালক হিসেবে শ্রাবন্তীর সঙ্গেও কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। এ বিষয়ে শ্রাবন্তীর কোনো মন্তব্য এখনও মিডিয়ায় প্রকাশ হয়নি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ