Homeবিনোদনশ্রাবন্তী আসছেন দেবী চৌধুরানী সেজে, প্রসেনজিৎ হলেন ভবানী পাঠক

শ্রাবন্তী আসছেন দেবী চৌধুরানী সেজে, প্রসেনজিৎ হলেন ভবানী পাঠক

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিজের পরবর্তী ছবির মুখ করতে চলেছেন, তা বেশকিছু ধরেই আন্দাজ করা যাচ্ছিল পরিচালক শুভ্রজিৎ মিত্রর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে। অবশেষে অনুমান সত্যিতে রূপ নিল।

বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস নিয়ে ছবি তৈরি করছেন শুভ্রজিৎ মিত্র। ছবি ‘দেবী চৌধুরানী’। এই উপন্যাসকে ঘিরে ছবির গল্প বাঁধার কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে।

এই ছবিতেই দেবী চৌধুরানী সেজে পর্দায় আসছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর ভবানী পাঠক হচ্ছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তার গোটা অভিনয় জীবনে বহু সেরা কাজ দিয়েছেন। সেসব সেরা কাজের তালিকায় ঠাঁই পেতে চলেছে এই নতুন সিনেমাটিও।

সিনেমাটিতে অবিনয়ের জন্য এরইমধ্যে পরিচালকের সঙ্গে মৌখিক কথা সেরে রেখেছেন প্রসেনজিৎ। তবে চুক্তিপত্রে স্বাক্ষর এখনও সারেননি বুম্বা দা।

এদিকে শ্রাবন্তীর অভিনয় জীবনের অন্যতম সেরা একটি চরিত্র হতে চলেছে দেবী চৌধুরানী। বহু ছবিতে কাজ করলেও অভিনয় দিয়ে তেমন ছাপ ফেলতে পারেননি অভিনেত্রী। তাই এই ছবিতে সেরাটা দেওয়ার লড়াই থাকবে অভিনেত্রীর।

শ্রাবন্তীর থেকে সেরা অভিনয়টা বের করে নেওয়ার কৌশলেও থাকবেন ‘অভিযাত্রিক’ ছবির জন্য জাতীয় পুরস্কার পাওয়া পরিচালক শুভ্রজিৎ মিত্র।

এদিকে পিরিয়ড ছবির জন্য লুক টা বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়। সেদিক থেকে তীক্ষ্ণ নজর রেখেছেন পরিচালক। লুক টেস্ট এখনও হয়নি যদিও। তবে স্ক্রিপ্ট রিডিং সেশন হয়েছে এ ছবির।

ছবির অন্যান্য চরিত্র নিয়ে এখনও কিছু ফাইনাল হয়নি। এজন্য অবশ্য একটু সময় নিয়েই এগোতে চান পরিচালক। ছবির শুটিং ডেটও এখনও চূড়ান্ত হয়নি।

তবে পরিচালক শুভ্রজিৎ মিত্র জানান, বাংলা ছাড়া মোট ৬টি ভারতীয় ভাষায় তৈরি হতে চলেছে এই ছবি। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বিগ বাজেট বাংলা ছবি হতে চলেছে ‘দেবী চৌধুরানী’।

সর্বশেষ খবর