Homeশীর্ষ সংবাদশ্রীমঙ্গলে তাপমাত্রা বাড়লেও কমেনি শীতের প্রকোপ

শ্রীমঙ্গলে তাপমাত্রা বাড়লেও কমেনি শীতের প্রকোপ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একদিনে তাপমাত্রা বেড়েছে ২ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। তবে তাপমাত্রা বাড়লেও কমেনি শীতের প্রকোপ। ঘন কুয়াশার সঙ্গে বইছে ঠান্ডা বাতাসও।

বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) সকাল ৯টার দিকে তাপমাত্রা ১১ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। বুধবার (৪ জানুয়ারি) শ্রীমঙ্গলে তাপমাত্রা ছিল ৯ দশমিক শূন্য ডিগ্রি সেলসিয়াস। মঙ্গলবার (৩ জানুয়ারি) সর্বনিম্ন ৮ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল।

আকস্মিকভাবে এ তাপমাত্রা নেমে যাওয়াতে মৌলভীবাজার জেলা জুড়ে কনকনে ঠান্ডা বিরাজ করছে। সকালের দিকে ঘন কুয়াশা পড়লেও দুপুরের দিকে সূর্যের দেখা মিলছে। তবে সন্ধ্যায় আবারও হিমেল ঠান্ডা বাতাস জনজীবনকে বিপর্যস্ত করে তুলছে। সবচেয়ে বেশি বেকায়দায় পড়েছেন খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ। তাছাড়া হাওড় ও চা বাগান এলাকায় শীতের তীব্রতা সবচেয়ে বেশি।

শ্রীমঙ্গল আবহাওয়া অফিসের কর্মকর্তা মো. আনিসুর রহমান সময় সংবাদকে জানান, সকাল ৯টার দিকে তাপমাত্রা ১১ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। বুধবার (৪ জানুয়ারি) তাপমাত্রা ছিল ৯ দশমিক শূন্য ডিগ্রি সেলসিয়াস। এতে দেখা যায়, উপজেলায় তাপমাত্রা বেড়েছে ২ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। তবে কমেনি শীতের প্রকোপ

সর্বশেষ খবর