সখীপুরে লক ডাউন বিধি-নিষেধ অমান্য করায় জরিমানা

সিরাজুস সালেকীন সখীপুর (টাঙ্গাইল)প্রতিনিধি ।।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তথ্য অনুযায়ী আজ সোমবার সখীপুরে নতুন করে আর ২৬ জন ব্যক্তি (কোভিড ১৯) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কাকড়াজান ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শামছুল হক পান্না করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ায় পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

চলমান করোনা ভাইরাস প্রতিরোধে লক ডাউন বাস্তবায়নে সখীপুর উপজেলা প্রশাসন কঠোর তৎপর অবস্থানে রয়েছেন। টহলে রয়েছেন উপজেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট, পুলিশ, বিজিবি। সখীপুর পৌরসভার বিভিন্ন এলাকা ও উপজেলার বিভিন্ন জায়গায় টহলে রয়েছেন উপজেলা প্রশাসন। বিধিনিষেধ অমান্য করায় সখীপুর উপজেলায় পৃথকভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সখীপুর উপজেলা নির্বাহী অফিসার চিত্রা শিকারী ও সহকারী কমিশনার (ভূমি) হামীম তাবাসসুম প্রভা ও টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সালাউদ্দীন আইয়ুবী।

লকডাউন নির্দেশনা অমান্য করায় নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। দন্ডবিধির ২৬৯ ধারা অনুযায়ী ভ্রাম্যমাণ আদালত পৃথকভাবে ৫৮ টি মামলায় ১৮,৫০০শ টাকা জরিমানা আদায় করে। এছাড়াও সড়ক পরিবহন আইনে আর ১টি মামলায় ২০,০০০/- টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদালত।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ