সব্যসাচীর শাড়ি পরে কানে গেলেন অদিতি রাও হায়দারি

- Advertisement -

কান চলচ্চিত্র উৎসবে এই প্রথম পদার্পণ অদিতি রাও হায়দারির। প্রথম দিনেই বাজিমাত করলেন এ অভিনেত্রী। সব্যসাচীর ডিজাইন করা আইভরি রঙের শাড়ির সঙ্গে ডিপনেক ব্লাউজ পরে মুগ্ধ করলেন সবাইকে।

অদিতির এই সাজ যেমন স্নিগ্ধ, তেমনি রাজকীয়। রাজপরিবারের মেয়ে তিনি। তার সাজেও যেন সেই ছাপ! সৌন্দর্যে মুগ্ধ করছেন অদিতি। তবে কোনো সিনেমার প্রতিনিধিত্ব করতে নয়, স্মার্টফোন ব্র্যান্ড ভিভোর দূত হিসেবে কান সৈকতে গেছেন তিনি।

বিশ্ব চলচ্চিত্রের মর্যাদাপূর্ণ এ আয়োজনে ভিভোর মতো ব্র্যান্ডের অংশ হতে পেরে উচ্ছ্বসিত অদিতি। তিনি বলেন, ‘কানের লালগালিচার মাধ্যমে আন্তর্জাতিক মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত ও রোমাঞ্চিত। বিভিন্ন দেশের সিনেমাকে উদ্‌যাপন করে এমন একটি মর্যাদাপূর্ণ আয়োজনের অংশ হওয়া একজন শিল্পী হিসেবে আনন্দদায়ক।’

বিশ্বের নামিদামি তারকা ও অতিথির পদচারণায় মুখরিত কানের লালগালিচা। ১৭ তারিখ পর্দা ওঠে কান চলচ্চিত্র উৎসবের। ২৮ মে পর্যন্ত চলবে চলচ্চিত্র নিয়ে বিশ্বের অন্যতম প্রাচীন আয়োজন কান উৎসবের ৭৫তম এ আসর।

সর্বপ্রথম ১৯৪৬ সালে অনুষ্ঠিত হয় কান উৎসব। ইউরোপের তিনটি গুরুত্বপূর্ণ চলচ্চিত্র উৎসবের মধ্যে কান অন্যতম। বিগ থ্রি-র বাকি দুটি হলো জার্মানির বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব এবং ইতালির ভেনিস চলচ্চিত্র উৎসব।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ