Homeশীর্ষ সংবাদসম্মেলনে যাওয়ার পথে মাওয়া রোডে দুর্ঘটনা, আহত ৫ নেতা

সম্মেলনে যাওয়ার পথে মাওয়া রোডে দুর্ঘটনা, আহত ৫ নেতা

আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে যাওয়ার পথে ঢাকা-মাওয়া রোডে বাসের ধাক্কায় প্রাইভেটকারের পাঁচ যাত্রীসহ সাতজন আহত হয়েছেন।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কেরানীগঞ্জের ধলেশ্বরী নদীর টোলপ্লাজায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়েছে।

দুর্ঘটনায় আহতরা হলেন মাদারীপুরের শিবচরের ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুল হক (৩৫), প্রাইভেটকার মালিক ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল মাতবর (৩৫), বিপ্লব পাল (২৬), গৌর চক্রবর্তী (২৫), প্রাইভেটকারের চালক মুসলিম (৩৭), সুমন (৪৭) ও ধলু খা (৫০)।

শিবচর উপজেলার ভদ্রাসন ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রহিম ব্যাপারী বলেন, তারা কয়েকটি গাড়িতে করে শিবচর থেকে ঢাকায় আসছিলেন আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে যোগ দিতে। প্রাইভেটকারটিতে চালকসহ ছিলেন পাঁচজন। কুচিয়ামারা টোল প্লাজায় টোল দেয়ার সময় পেছন থেকে আনন্দ পরিবহনের একটি বাস এসে প্রাইভেটকারের ওপর দিয়ে উঠিয়ে দেয়। পরে প্রাইভেটকারের মাঝে আহত হয়ে তারা আটকে পড়েন। পরে সেখান থেকে তাদের বের করে হাসপাতালে নিয়ে আসা হয়।

টোল প্লাজার প্রশাসনিক ব্যবস্থাপক শাহ আলম সাদি বলেন, টোল প্লাজায় একটি প্রাইভেটকার টোল দিচ্ছিল। সে সময়ে তার পেছনে টোল দেয়ার জন্য অপেক্ষায় ছিল ওই প্রাইভেটকারটি। এ সময় আনন্দ পরিবহনের বাসটি দ্রুতগতিতে এসে প্রাইভেটকারের ওপর দিয়ে উঠিয়ে দেয়। এতে প্রাইভেটকারচালকসহ চার যাত্রী আহত হন। আর বাসের দরজায় দাঁড়িয়ে থাকা সুমন এবং আরও একজন আহত হন।

ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, সুমনের বাঁ পা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক। এ ছাড়া বজলুর রহমানের অবস্থা গুরুতর। বাকিরা আশঙ্কামুক্ত।

সর্বশেষ খবর