সাঁথিয়ায় অটোবাইক চালকের গলা কাটা লাশ উদ্ধার

পাবনা সাঁথিয়ায় মোহা: সেলিম (২৫) নামে এক অটোবাইক চালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে দিকে জেলার সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের কালুকাটা নামক একটি মাঠের মধ্য থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সেলিমকে হত্যার পর তার ব্যাটারি চালিত অটো বাইকটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহত সেলিম আতাইকুলা থানা এলাকার গোসাইপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।

গত এক বছর ধরে সেলিম অটোবাইক চালাতেন। বুধবার বেলা সাড়ে চারটার দিকে সে বাড়ি থেকে অটোবাইকটি নিয়ে বের হয়। বাড়ি থেকে বের হবার সময় সে বলেছিল, তার একটি ‘রিজার্ভ’ ভাড়া রয়েছে। রাত ৯টা নাগাদ সে বাড়ি না ফেরায় তার মোবাইল নম্বরে বাড়ি থেকে বার বার কল করা হয়। কিন্তু কোন সাড়া না পাওয়ায় বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। আত্মীয়-স্বজনের সব বাড়িতেও খোঁজ নেন তারা। কিন্তু কোন খোঁজ না পাওয়ায় বৃহস্পতিবার সকালে তারা আবার খোঁজাখুঁজি শুরু করেন। বৃহস্পতিবার সকালে ভুলবাড়িয়া মাঠে কৃষি শ্রমিকরা কাজ করতে এসে ওই যুবকের ক্ষত বিক্ষত মৃতদেহ দেখতে পান। এরপর স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পাওয়ার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছান মৃতদেহ উদ্ধার করে।


আরও পড়ুন>>


সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরো বলেন, নিহতের গলায় ধারাল অস্ত্রের আঘাত ও পায়ের রগ কাটা ছিল। নিহত যুবকের ব্যবহৃত মোবাইল ফোন এবং অটোবাইকটিও এ পর্যন্ত পাওয়া যায়নি। পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখছে। মৃতদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: