সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে -রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : সাংবাদিকরা সমাজের দর্পন। আপনাদের লেখনির মাধ্যমে সমাজের ত্রুটিগুলো জনসম্মুখে উন্মোচিত হয়। তাই নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য ঠাকুরগাঁওয়ের সকল সাংবাদিকদের প্রতি আহবান জানান বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

শনিবার সন্ধ্যায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের দ্বিতল ভবনের উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন এ কথা বলেন। প্রায় ৫২ লক্ষ টাকা ব্যয়ে ঠাকুরগাঁও প্রেসক্লাবের দ্বিতল ভবনের নির্মাণ কাজ সম্পন্ন করা হয়।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন অবাধ তথ্য প্রবাহের সুবর্ণ সময় অতিবাহিত করছে। স্বাধীনতার স্বপক্ষে বস্তুনিষ্ঠ সংবাদ সকলের কাছে পৌঁছে দেয়া গণমাধ্যমের অন্যতম দায়িত্ব। বস্তুনিষ্ঠ সংবাদ পাঠকদের প্রকৃত সত্য জানাতে সহায়তা করে।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন
প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের মাধ্যমে ঠাকুরগাঁওয়ে যেসব উন্নয়মূলক কর্মকান্ড সম্পন্ন হয়েছে সেগুলো বেশি বেশি করে গণমাধ্যমে প্রচার করুন। আপনাদের সকলের সহযোগিতা পেলে ঠাকুরগাঁওয়ে যেসব উন্নয়নমূলক কাজ বাকি রয়েছে সেগুলোও দ্রুততার সাথে শেষ হবে।

রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশের পাশাপাশি ঠাকুরগাঁও সদর উপজেলার ২১টি ইউনিয়নের প্রত্যেকটি গ্রামাঞ্চলের রাস্তাঘাট, বিদ্যুৎ, ব্রিজ-কালভার্ট, স্কুল-কলেজ সহ বিভিন্ন খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। খুব অল্প সময়ের মধ্যে এ উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে।

তিনি বলেন, আমি ঠাকুরগাঁওয়ের সকল সাংবাদিকদের সুখ-দু:খে পাশে আছি, থাকব সবসময়। সাংবাদিকদের কল্যাণে যতটুকু সম্ভব আমার দিক থেকে সহযোগিতা অব্যাহত থাকবে।

নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য গণমাধ্যমকে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারে তরুণদের আরও সতর্ক হওয়ার জন্য আহবান জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহ-সভাপতি অ্যাডভোকেট তোজাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, সদর থানার ওসি তানভিরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সদস্য ও ডেইলি স্টার পত্রিকার জেলা প্রতিনিধি কামরুল ইসলাম রুবায়েত। অনুষ্ঠানে জেলার ইলেকট্রনিক, প্রিন্ট, অনলাইন সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

মরেও শান্তি নেই নারীর: গণসমাবেশে নারী সংগঠনের নেত্রীরা

নারীর ওপর ক্রমবর্ধমান সহিংসতা-ধর্ষণ, নির্যাতন ও বিচারহীনতার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন নারী সংগঠনের নেত্রীরা। তারা বলেছেন, মরেও নারীর শান্তি নেই। হাসপাতালের মর্গে গিয়েও শান্তি...

আশুলিয়ায় ‘ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা’ নারী শ্রমিকের

ঢাকার আশুলিয়ায় পোশাক কারখানার ‘সাততলার ছাদ থেকে লাফিয়ে পড়ে’ এক নারী শ্রমিক নিহত হয়েছেন। আশুলিয়া থানার এসআই আল মামুন কবির জানান, শুক্রবার বিকালে কাঠগড়ার...

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা ইসমাইলের বিরুদ্ধে মাছ লুটের অভিযোগ

লক্ষ্মীপুরে ইসমাইল নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে একটি খামার থেকে প্রায় সাড়ে ৩ লাখ টাকার মাছ লুটে নেয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর)...

করোনা বলে আর কিছু নেই, তাই ভ্যাকসিনেরও প্রয়োজন নেই! বিজ্ঞানীর বিস্ফোরক দাবি

''ভ্যাকসিন নিয়ে এমন হাহাকার আমি আগে দেখিনি। যেন এই ভ্যাকসিন না পেলে পৃথিবী ধংস হয়ে যাবে। আদলে তো সেরকম কোনো ব্যাপার নেই। এখন করোনা...
%d bloggers like this: