সালমানের নতুন লুক!

- Advertisement -

বলিউডের ভাইজানখ্যাত নায়ক সালমান খান। তার ঝুলিতে অসংখ্য সফল সিনেমার নাম রয়েছে। আর বর্তমানে একটি সিনেমা করতে সালমান খান পারিশ্রমিক নেন কোটির ঘরে।

৫৬ বছর বয়সে এসেও ভক্তদের মনে জায়গা ধরে রেখেছেন তিনি। তার ছবি এখনো সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে। তিনি সোশ্যাল মিডিয়ায়ও খুব জনপ্রিয়। মাঝে মাঝেই নানা রকম ছবি পোস্ট করে থাকেন তিনি।

মঙ্গলবার ৯ আগস্ট ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে দেখা যায়, জিমে ওয়ার্কআউট করছেন। সেখানে সেশনের পর ছবি তোলেন। ছবিতে অভিনেতার সুঠাম পেশি, সিক্স প্যাক দেখে মুগ্ধ নেটদুনিয়া। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন: ‘শক্তিশালী হওয়া।’

শত ব্যস্ততার মধ্যেও দিনে অন্তত এক ঘণ্টা জিমে কাটান। মাঝে মাঝে রাতেও জিমে যান। সুলতান ছবির জন্য মার্শাল আর্ট শিখেছিলেন। তবে তার প্রতিদিনের রুটিনে থাকে বেঞ্চ প্রেস, ওয়েট ট্রেনিং, ট্রেডমিল, সিট আপস, পুশ আপস। জিম করা ছাড়াও সাইক্লিং করতে ভালোবাসেন তিনি।

১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিতে প্রথম অভিনয় করেছিলেন সালমান। ২০১৫ সালে আন্তর্জাতিক পত্রিকা ‘ফোর্বস’-এ বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ১০০ জন তারকার তালিকা প্রকাশ করা হয়। সেখানে অমিতাভ বচ্চনের সঙ্গে ৭১ নম্বরে নাম ছিল সালমান খানের।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ