সালমানের সঙ্গে সামান্থা

- Advertisement -

বলিউডের সাড়া জাগানো ব্লকব্লাস্টার সিনেমা ‘নো এন্ট্রি’। সম্প্রতি খবরে এসেছে যে খুব শিগগিরই এই সিনেমার সিক্যুয়েল তৈরি করা হবে। সিনেমার চিত্রনাট্য অনুযায়ী নাকি সালমান খানের সঙ্গে এই সিনেমায় দেখা যাবে ১০ জন নামজাদা নায়িকাকে।

এরই মধ্যে সালমান খান ও তার টিম নায়িকার খোঁজে নেমে পড়েছেন। শোনা যাচ্ছে, এ সিনেমার সিক্যুয়েল দিয়েই বলিউডে পা রাখতে চলেছেন দক্ষিণের বিতর্কিত জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

‘নো এন্ট্রি’র সিক্যুয়েল নিয়ে অনেক দিন থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল। ‘নো এন্ট্রি’ সিনেমার নায়করা এই সিক্যুয়েলে থাকলেও পুরোনো নায়িকারা কেউই থাকছেন না। নতুন নায়িকারা কারা সিনেমায় থাকবেন, তা নিয়ে দর্শকের কৌতূহলের শেষ নেই। এমনকি অনেক দিন ধরে চলছিল জল্পনা–আদৌ কি সালমান এই সিক্যুয়েলে থাকছেন?

ইতোমধ্যে খবরে প্রকাশ, ‘নো এন্ট্রি’ সিনেমার সিক্যুয়েলে নাম রাখা হয়েছে ‘নো এন্ট্রি মে এন্ট্রি’। আর সেখানেই এন্ট্রি নিতে চলেছেন নাকি সামান্থা রুথ প্রভু। নতুন এ সিনেমায় পুরোনো নায়ক সালমান খান, অনিল কাপুর, ফারদিন খান-কে দেখা গেলেও দেখা যাবে না বিপাশা বাসু, লারা দত্ত, সেলিনা জেটলি কিংবা এশা দেওয়লকে। সিনেমার পুরোনো নায়িকাদের জায়গা নিতে চলেছেন নাকি দক্ষিণী নামজাদা অভিনেত্রীরা। সামান্থা ছাড়াও তামান্না ভাটিয়া, রাশমিকা মান্দানা,পূজা হেগড়ের নাম শোনা যাচ্ছে সিনেমার সিক্যুয়েলের জন্য। খবর টাইমস অব ইন্ডিয়া।

যদিও এ ব্যাপারে চূড়ান্ত ঘোষণা এখনো হয়নি। চলতি বছরের অক্টোবর বা নভেম্বরের দিকে এই সিনেমার শুটিং শুরু হওয়ার কথা। সিনেমাটি পরিচালনা করবেন আনিস বাজমি। প্রযোজনা করবেন বনি কাপুর।

ভারতীয় সংবাদমাধ্যমকে সিনেমার পরিচালক বলেছেন সিনেমার চিত্রনাট্য প্রস্তুত। সালমান খান ইতোমধ্যে শুনেছেন সেই চিত্রনাট্য। মজাদার এই চিত্রনাট্যটি ভাইজান যথেষ্ট পছন্দ করেছেন। প্রসঙ্গত, ‘নো এন্ট্রি’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৫ সালে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ