সিয়ামকে চুমু দেয়ায় সুনেরাহকে চড়, ভিডিও ভাইরাল

- Advertisement -

হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। তাতে সিয়াম ও সুনেরাহকে দেখা গেছে। ভিডিওতে সুনেরাহকে চড় মারেন সিয়াম! তাতেই চোখ আটকে গেছে নেটিজেনদের।

৩০ সেকেন্ডের ভিডিওতে গানের তালে কোমর দুলাতে দেখা গেছে সুনেরাহকে। পাশে দাঁড়িয়ে সিয়াম। জেমসের ‘দুষ্টু ছেলের দল’ গানটি শোনা যাচ্ছে ভিডিওতে।

ছড়িয়ে পড়া ভিডিওর ১৯ সেকেন্ডে সিয়ামকে জড়িয়ে চুমু খান সুনেরাহ। বিরক্তি প্রকাশ করেন সিয়াম। জোর করে ছাড়িয়ে দেন সুনেরাহকে। কষে চড়ও মারেন।

মুহূর্তেই ছড়িয়ে পড়েছে ভিডিওটি। হাদি জামান তন্ময় নামে এক ফেসবুক ব্যবহারকারী ২৪ নভেম্বর সকাল ১০টা ৪১ মিনিটে তার প্রোফাইলে শেয়ার করেন ভিডিওটি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৭ হাজার ৭শ’ শেয়ার হয়েছে ভিডিওটি।

৩০ সেকেন্ডের পুরো ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে এটি শুটিংয়ের ভিডিও। তবে কোন সিনেমার শুটিং তা বোঝা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে, এটি ‘অন্তর্জাল’ সিনেমার একটি দৃশ্য। সিনেমাটি পরিচালনা করছেন দীপংকর দীপন। গেল বছর মে মাসে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন সিয়াম-সুনেরাহ।

ভিডিওটি প্রসঙ্গে জানতে ফোন করা হয়েছিল সিয়াম, সুনেরাহ ও দীপংকর দীপনকে। নির্মাতা বিষয়টি এড়িয়ে গেছেন। ফোনে পাওয়া যায়নি সিয়াম-সুনেরাহকে। আইসিটি বিভাগের উদ্যোগে নির্মিত হচ্ছে সিনেমা ‘অন্তর্জাল’। এতে হ্যাকিং ও বাংলাদেশের সঙ্গে বাইরের দেশগুলোর সাইবার যুদ্ধ গুরুত্ব পাবে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ