Homeবিনোদনসুখের সাগরে ভাসছে শাকিব বুবলী

সুখের সাগরে ভাসছে শাকিব বুবলী

ফিল্মপাড়া থেকে শুরু করে বিভিন্ন মহলে আলোচিত জুটি এখন শাকিব খান এবং শবনম বুবলী। ব্যক্তিগত জীবনে নানা টানাপোড়েন চললেও পেশাগত জীবনে এখন বইছে তাদের সুখের হাওয়া।

৩০ সেপ্টেম্বর শাকিব বুবলী একই সঙ্গে ফেসবুক পেজে তাদের সন্তান শেহজাদের কথা স্বীকার করেন। এই তথ্য শেয়ার করার পর শাকিব বুবলীর জীবনে ঘটে অনেক পরিবর্তন। সম্পর্কের টানাপোড়েন নিয়েই শুটিং করেন  ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমাটির।

এবার সেন্সর ছাড়পত্র পেতে চলেছে আলোচিত সেই সিনেমাটি। তপু খান পরিচালিত এই সিনেমাটি শাকিব বুবলী জুটির সর্বশেষ ছবি। ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমাটি বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে প্রযোজনা করেছেন সৈয়দ আশিক রহমান।

সিনেমাটি প্রসঙ্গে সেন্সর বোর্ডের সদস্য মুশফিকুর রহমান গুলজার জানান, অ্যাকশন, রোমান্স ও সামাজিক সচেতনতাধর্মী সিনেমা ‘লিডার আমিই বাংলাদেশ’ প্রেক্ষাগৃহে মুক্তির জন্য আনকাট ছাড়পত্র পেয়েছে।

মুক্তি প্রতীক্ষিত এই সিনেমাটির নির্মাতা তপু খান বলেন, লিডার দেখে সেন্সর সদস্যরা ফোন করে প্রশংসা করেছেন। প্রথম সিনেমা আনকাট সেন্সর ও প্রশংসা পাওয়া সৌভাগ্যের ব্যাপার বলে মনে করছি। খুব শিগগির মুক্তির তারিখ জানানো হবে।

২০২১ সালের ২৫ মে ঢাকার উত্তরায় চলচ্চিত্রটির চিত্রগ্রহণ শুরু হয়।  একই বছরের ২৫ সেপ্টেম্বর দৃশ্যধারণের সব কাজ সম্পন্ন হলেও বাকি থাকে একটি গানের শুটিং। যার দৃশ্য ধারণ হয়েছে শাকিব বুবলীর সন্তান শেহজাদের নাম প্রকাশ হওয়ার পর। শনিবার (১ অক্টোবর) ঢাকার অভিজাত সোনারগাঁওয়ের হোটেলে চলে গানের সেই শুটিং।

তাই এই ছবিটি নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। নায়ক নায়িকার রুপালি জীবনের কেমিস্ট্রি বাস্তবজীবন থেকে কতটা ভিন্ন তা দেখার জন্যই মুখিয়ে আছেন দর্শকরা।  শাকিব-বুবলী ছাড়াও এই সিনেমায় অভিনয় করছেন ফকরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসের, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিমসহ আরও অনেকেই।

সর্বশেষ খবর