Homeখেলাসুযোগ নষ্টের কারণে ক্ষুব্ধ ক্লপ

সুযোগ নষ্টের কারণে ক্ষুব্ধ ক্লপ

গত সপ্তাহের চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ৫-২ গোলে উড়ে যায় লিভারপুল। তারপর লিগ ম্যাচে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে গোলশূন্য ড্র করে ক্লপের লিভারপুর। প্যালেসের বিপক্ষে দারুণ খেলেও গোলের সহজ কিছু সুযোগ হাতছাড়া করায় খেলোয়াড়দের ওপর ক্ষুব্ধ হয়েছে লিভারপুল বস।

চলতি মৌসুমটা ভুলেই জেতে চাইবেন ইয়োর্গেন ক্লপ। প্রিমিয়ার লিগ কিংবা চ্যাম্পিয়ন্স লিগ কোথাও সুবিধা করতে পারছে না তার দল। চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্ব পাড় করলেও শেষ ষোলোর প্রথম লেগে যেভাবে হেরেছে লিভারপুল তাতে দ্বিতীয় লেগ খেলার প্রয়োজন নেই তাদের। ঘরের মাঠে ৫-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর রিয়ালের মাঠে যে আরও খারাপ কিছু অপেক্ষা করছে তা জানা ক্লপের।

তবে গত শনিবার (২৫ ফেব্রুয়ারি) লিগের ম্যাচটি তুলনামূলক সহজই ছিল। টেবিলের ১২ নম্বরে থাকা ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে জয় পাওয়াটা তেমন কঠিন ব্যাপার নয় সালাহ-নুনেজদের জন্য। তবে ম্যাচে বেশকিছু সহজ সুযোগ নষ্ট করায় ম্যাচটি জেতা হয়নি লিভারপুলের।

এ নিয়ে বেশ ক্ষুব্ধ লিভারপুল বস ইয়োর্গেন ক্লপ। স্কাই স্পোর্টসকে এক সাক্ষাৎকারে ক্লপ বলেন, ‘ম্যাচের শুরুটা ভালো হয়েছিল। ওরা (ক্রিস্টাল প্যালেস) লক্ষ্যে কোনো শট রাখতে পারেনি। আমার মনে হয় আমাদের তিন বা চারটি ছিল। আমাদের শট পোস্টেও লেগেছে। সাধারণত আমরা তৈরি করা সুযোগ থেকে একটি বা দুটি গোল করি। আজ রাতে তা করতে পারিনি।’

ক্লপ আরও বলেন, ‘ফুটবল যখন অনুমেয় হয়, তখন সেটি রুখে দেয়া সহজ হয়। আপনি বুঝতে পারবেন, কিছু একটা ঠিক হচ্ছে না। যদি আমরা তৈরি করা সুযোগ থেকে একটি গোল করতে পারতাম, তাহলে রেজাল্টটা ভিন্ন হতো।’  লিগে ২৩ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আছে লিভারপুল।

সর্বশেষ খবর