Homeবিনোদনসুশান্তের মৃত্যুর পর সেই ফ্ল্যাটে আসছে নতুন ভাড়াটে

সুশান্তের মৃত্যুর পর সেই ফ্ল্যাটে আসছে নতুন ভাড়াটে

বলিউড সুপারস্টার সুশান্ত সিং রাজপুত বান্দ্রায় সমুদ্রের ধারের যে ফ্ল্যাটে মৃত্যুর আগ পর্যন্ত থাকতেন, সেই ফ্ল্যাটে আসছেন নতুন ভাড়াটে।

সুশান্ত সিং ২০১৯ এর ডিসেম্বর মাস থেকে ওই ফ্ল‍্যাটে ভাড়া থাকতে শুরু করেন। তার সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকতেন প্রেমিকা রিয়া চক্রবর্তী। কিন্তু সুশান্তের মৃত‍্যুর আগে তিনিও ছেড়ে চলে যান তাকে। ২০২০ সালের ১৪ জুন ওই ফ্ল্যাটেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় অভিনেতার দেহ। তারপর থেকে অভিশপ্তের মতোই পড়ে ছিল ওই ফাঁকা ফ্ল‍্যাট।

সুশান্তের মৃত্যুর পর আড়াই বছর ফ্ল্যাটে নতুন ভাড়াটের জন্য মালিকপক্ষ থেকে পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। পেশায় দালাল রফিক মার্চেন্ট ফাঁকা ফ্ল‍্যাটটির একটি ছবি শেয়ার করে জানিয়েছিলেন, মাসিক ৫ লাখ টাকায় ফ্ল‍্যাটটি ভাড়া দেওয়া হবে। তবে আর কোনো তারকা নয়। করপোরেট জগতের মানুষজনকেই ভাড়াটে হিসেবে চাইছেন মালিক। খবর নিউজ হান্টের।

সুশান্তের মৃত্যুর পর থেকেই মালিক চেষ্টা চালাচ্ছিলেন ফ্ল্যাট ভাড়া দেয়ার জন্য। মানুষজন নাকি ভয় পাচ্ছিলেন সেই ফ্ল্যাট ভাড়া নিতে আবার মালিক ভাড়া কমাতেও নারাজ ছিলেন। অবশেষে সেই ফ্ল্যাটে আসছে নতুন ভাড়াটে। শোনা যাচ্ছে  নিরাপত্তা বাবদ আগাম ৩০ লাখ টাকাও জমা করতে হবে ভাড়াটেকে।

সর্বশেষ খবর