Homeবিনোদন‘সেলফি’ ফ্লপের দায় কঙ্গনার কেন?

‘সেলফি’ ফ্লপের দায় কঙ্গনার কেন?

বলিউডের নতুন সিনেমা ‘সেলফি’ প্রেক্ষাগৃহে ইতিবাচক সাড়া ফেলতে পারেনি এখন পর্যন্ত। সিনেমাটি ফ্লপের পুরো দায় দেয়া হয়েছে অভিনেত্রী কঙ্গনার ঘাড়ে। অথচ এ সিনেমায় অভিনয়ই করেননি তিনি।

রাজ মেহতা পরিচালিত ‘সেলফি’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মূলত অক্ষয় কুমার ও ইমরান হাশমি। এ সিনেমা ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পায় শুক্রবার (২৪ ফেব্রুয়ারি)। মুক্তির পর আয়ের ঘরে ১০ লাখ টাকাও ছুঁতে পারেনি সিনেমাটি। এতে ‘সেলফি’র সঙ্গে অভিনেত্রী কঙ্গনার সম্পর্ক কী?

এ নিয়ে রসিকতা ছড়িয়ে পড়েছে টুইটারসহ বিভিন্ন সংবাদমাধ্যম এবং সমালোচক মহলে। ‘সেলফি’র ব্যর্থতার সঙ্গে ‘ধকড়’-এর ব্যর্থতার তুলনা টেনেছেন অনেকে। আবার কেউ অক্ষয়কে কঙ্গনার পুরুষ সংস্করণ বলেছেন। তাই কঙ্গনা টুইটারে জানিয়েছেন, সিনেমায় অক্ষয় কেবল অভিনেতা। সিনেমা ফ্লপের দায় পরিচালক আর প্রযোজকের।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) তিনি টুইটারে আরও লিখেছেন, ‘করণ জোহরের ছবি প্রথম দিনে ১০ লাখ টাকাও তুলতে পারেনি। অথচ সিনেমা ফ্লপের জেরে তার নাম কেউ নিচ্ছে না। অথচ যে সিনেমার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই, সেই সিনেমা ফ্লপ হওয়ার কারণ নাকি আমি! বাহ্‌ করণ জোহর, বাহ্‌!’

সিনেমা ফ্লপ হলেও তিন মিনিটে সবচেয়ে বেশি সংখ্যক সেলফি তুলে গিনেস বুকে নাম লিখিয়েছেন অক্ষয়। তবে দর্শক মনে করছেন, রিমেক ছবি অক্ষয়ের আর না করাই ভালো। কেননা, এ পর্যন্ত ‘সেলফি’ নিয়ে পরপর ৬টি সিনেমায় ব্যর্থ হয়েছেন অক্ষয় কুমার।

সর্বশেষ খবর