Homeজেলাস্ত্রীকে পরকীয়ার সন্দেহ, গলায় ফাঁস দিলেন স্বামী

স্ত্রীকে পরকীয়ার সন্দেহ, গলায় ফাঁস দিলেন স্বামী

রাজধানীর কামরাঙ্গীরচরের একটি বাসা থেকে আরিফ (৩৭) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা পুলিশের।

বুধবার (২৮ ডিসেম্বর) রাতে কামরাঙ্গীরচর বড়গ্রাম ক্যামব্রিজ স্কুলের পাশে আ. আউয়ালের বাড়ি থেকে মরদেহটি উদ্ধারের পরে বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার গাওদিয়া গ্রামের মৃত ফজলের ছেলে আরিফ।

কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাকিন কবির সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করেন, রাতে ৩ তলা বাড়ির নিচ তলার ওই বাসায় খাটের উপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। স্ত্রীর সাথে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আরিফের স্ত্রী সাথী আক্তার জানান, প্রায় ১৫ বছর আগে নিজেদের পছন্দে তাদের বিয়ে হয়। এক ছেলে ও এক মেয়ে রয়েছে তাদের। আরিফ পেশায় ভ্যানগাড়ি চালক।

তিনি জানান, আরিফ তাকে সব সময় সন্দেহ করতেন, তার সাথে অন্য মানুষের সম্পর্ক রয়েছে। এসব নিয়ে আরিফকে অনেকবার পারিবারিকভাবে বোঝানো হয়েছে। তবুও সে সন্দেহ করতেন। এছাড়া কাজকর্মও ঠিক মতো করতেন না। বুধবার সন্ধ্যার দিকে স্ত্রী সাথী তার মায়ের সাথে দেখা করতে যান। এ সময় আরিফ তাকে ফোন দিয়ে জানান, তিনি আত্মহত্যা করতে যাচ্ছেন। তখন সাথী দ্রুত বাসায় গেলেও রুমের দরজা বন্ধ দেখতে পান। জানালা দিয়ে দেখেন, ফ্যানের হুকের সাথে শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন আরিফ। তখন লোকজনের সহযোগিতায় দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় থেকে নিচে নামানো হয়। কিন্তু ততক্ষণে মারা যান তিনি।

সর্বশেষ খবর