স্পার্ক পাওয়ার লিমিটেডের উদ্যোগে সংবাদকর্মী ও সংগীত শিল্পীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

নওগাঁর ধামইরহাটে জেঁকে বসেছে শীত। শীতের প্রকোপে জনজীবন এখন বিপর্যস্ত প্রায়। এমন সময় করোনা কালীন মুহুর্তে সম্মুখ যোদ্ধা সাংবাদিক ও ধামইরহাটের অসহায় সংগীত শিল্পীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে স্পার্ক পাওয়ার লিমিটেড।

ঢাকাস্থ্য এই কোম্পানী স্পার্ক পাওয়ার লিমিটেড উদ্যোগে ২০ জানুয়ারী দুপুর ২টায় সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ে সংবাদকর্মী ও সংগীতশিল্পীসহ ৭০ জনের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন স্পার্ক পাওয়ার লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক মো. জাকির হোসেন (মিল্টন)’র বাবা উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. দেলদার হোসেন।

উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবুমুছা স্বপনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত র্ছিলেন বনবিট কর্মকর্তা আব্দুল মান্নান, প্রধান শিক্ষক আব্দুর রহমান, সিনিয়র সাংবাদিক এম এ মালেক, নুরুল ইসলাম, সোনার বাংলা সংগীত নিকেতনের পরিচালক জিল্লুর রহমান, প্রধান প্রশিক্ষক আজাদ রহমান, সাংবাদিক পাস্কায়েল হেমরম, জাহিদ হাসান, মেহেদী হাসান, ইমতিয়াজ আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।


আরও পড়ুন>>


স্পার্ক পাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জাকির হোসেন বলেন, ‘আমি ধামইরহাটেরই সন্তান, এলাকার মানুষ হিসেবে আমি দেখেছি যে, কোভিড-১৯ কালীন মুহুর্তে ফ্রন্টলাইন ফাইটার হিসেবে সাংবাদিকরা ঝুকি নিয়ে দায়িত্ব পালন করেছেন, বিশেষ করে উপজেলা পর্যায়ে অবস্থানরত মফস্বলের সাংবাদিকরা বরাবরই অবহেলায় থাকেন, সেই দৃষ্টিকোন থেকে সাংবাদিক ও সংগীত শিল্পীদের পাশে দাড়াবার ক্ষুদ্র চেষ্টা করেছি মাত্র।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: