স্বামীর সঙ্গে পর্দায় প্রেম করবেন ক্যাটরিনা!

- Advertisement -

গত বছরের শেষের দিকে ঘোষণা আসে ফারহান আখতার বলিউডের তিন লাস্যময়ী অভিনেত্রীদের নিয়ে সিনেমা তৈরি করছেন। সিনেমার নাম ‘জি লে জারা’। অনেকে ধারণা করছেন ফারহান-সহোদরা জোয়া আখতারের ছবি ‘জিন্দেগি না মিলেগি দোবারা’-র সিক্যুয়েল হিসেবে তৈরি হচ্ছে এই সিনেমা।

এর আগে জোয়া আখতারের সিনেমায় উঠে এসেছিল তিন বন্ধুর সফরের কাহিনি। এই সিনেমায় দেখা যাবে পথে বেরিয়ে পড়বেন তিন বান্ধবী। এই তিন বান্ধুবীর ভূমিকায় দেখা যাবে আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ।

শোনা যাচ্ছে এই সিনেমায় নাকি ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে স্বামী ভিকি কৌশলকে। বলিউডে সাধারণত দেখা যায় সিনেমায় একসঙ্গে অভিনয়ের পরে ঘনিষ্ঠতা তৈরি হয়। সেই বন্ধুত্ব গড়ায় প্রেম, কখনোবা বিয়েতেও।

সেখানেই ভিকি-ক্যাটরিনার ক্ষেত্রে উলট পুরাণ। তারা একসঙ্গে কোনো সিনেমায় কাজ করেননি। আগে প্রেম হয়েছে। তার পরে বিয়ে। এ বার বিয়ের পরে তারা একসঙ্গে পর্দায় দেখা দেবেন বলে জল্পনা বলিপাড়া জুড়ে।

শোনা যাচ্ছে সিনেমার বাকি দুই নায়কের এখনো নাকি খোঁজ চলছে। পরিচালক ফারহান আখতার নিজে একটি চরিত্রে অভিনয় করতে পারেন। তবে তিনি কোন নায়িকার সঙ্গে প্রেম করবেন এবং তৃতীয় নায়ক কে এ বিষয়ে রয়েছে এখনো ধোঁয়াশা ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ