স্বাস্থ্য কর্মকর্তাকে মারধর; সাবেক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

- Advertisement -

ঝিনাইদহের মহেশপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে মারধরের অভিযোগে সাবেক ছাত্রলীগ নেতাসহ দুইজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। রবিবার বিকালে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জমির মো. হাসিবুস সাত্তার।

জানা গেছে, জ্বরে আক্রান্ত হয়ে বিকাল ৩টার দিকে স্বাস্থ্য কর্মকর্তা ডা. জমির মো. হাসিবুস সাত্তারের কাছে চিকিৎসা নেওয়ার জন্য তার কক্ষে প্রবেশ করেন মহেশপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হারুন। বহির্বিভাগ বন্ধ থাকায় তাকে জরুরি বিভাগে চিকিৎসা নিতে বলেন স্বাস্থ্য কর্মকর্তা। এ সময় তার ওপর চড়াও হয়ে কিল-ঘুষি ও থাপ্পড় মারেন হারুন এবং তার সাথে থাকা নয়ন নামে এক যুবক। সেসময় আহত স্বাস্থ্য কর্মকর্তা প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সে মারামারি ঘটনা স্বীকার করে মহেশপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি বিপাশ জানান, ছাত্রলীগ নেতা হারুণ অর রশিদ বর্তমানে দলের কোনো পদে আছে সে ব্যাপারে কোনো মন্তব্য করতে পারবো না।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, ঘটনার পর স্বাস্থ্য কর্মকর্তা ডা. জামির সাহেব থানায় এসে হারুন ও নয়নের নাম উল্লেখ করে মামলা দায়ের করে গেছেন। মামলাটি রেকর্ড করার পর অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু করা হবে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঝামেলার কথা শুনেছি। তবে কি কারণে ঘটনাটি ঘটেছে খোঁজখবর না নিয়ে বিস্তারিত বলতে পারবো না।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ