হলিউডে ডেবিউ করলেন কঙ্গনা রানাওয়াত!

- Advertisement -

ডেল্টায় আক্রান্ত হয়েও হাড়ের শক্তিতে চালিয়েছেন শ্যুটিং। শো চলাকালীন কপিল শর্মা কঙ্গনাকে জিজ্ঞাসা করেন আগামীতে হলিউডে যাওয়ার তার কোন পরিকল্পনা আছে কি না!

বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত সম্প্রতি নারী কেন্দ্রীক গল্পের দিকে বেশ জোর দিয়েছেন। অভিনয়ের ক্ষেত্রে বেশ মনোযোগী এই অভিনেত্রীর অভিনীত অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘ধকড়’। ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কঙ্গনার বহু প্রতীক্ষীত ছবিটি।

এর আগে ১২ এপ্রিল প্রকাশ পায় সিনেমাটির টিজার। যেখানে অ্যাকশন দৃশ্যে নজর কেড়েছেন কঙ্গনা। স্পাইয়ের চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। তার চরিত্রের নাম এজেন্ট অগ্নি, যে ছদ্মবেশ ধরতে ও লড়াই করতে পারদর্শী।

এদিকে, ছবি মুক্তির আগে প্রচারের জন্য কপিল শর্মার শোয়ে গিয়েছিলেন অভিনেত্রী। শোয়ে উপস্থিত ছিলেন অর্জুন রামপাল, দিব্যা দত্ত, রজনীশ ঘাই ও শারিব হাশমিও।

শো চলাকালীন কপিল শর্মা কঙ্গনাকে জিজ্ঞাসা করেন আগামীতে হলিউডে যাওয়ার তার কোন পরিকল্পনা আছে কি না! উত্তরে কঙ্গনা জানান, ভারতেই যথেষ্ট প্রতিভাবান মানুষ আছে। তাই আর বিশ্বের কোথাও যাওয়ার দরকার নেই। বিশ্বের অন্যান্য জায়গা থেকে এখন মানুষ ভারতে এসে কাজ করছে। কঙ্গনা আরো জানান যে, ‘ধকড়’ একটি আন্তর্জাতিক মানের ছবি যার মধ্যে ৮০ শতাংশ ভারতীয় মানুষ।

কঙ্গনা নিঃসন্দেহে অভিনেত্রী হিসেবে নিজের জায়গা তৈরি করেছেন। ডেল্টা ভেরিয়েন্টে আক্রান্ত হয়েও হাড়ের শক্তিতেই জয় করেছেন শ্যুটিং পর্ব। অবশ্য ট্রেলারেই কঙ্গনার সব পরিশ্রম চোখে পড়েছে দর্শকের।

ছবিটির টিজার সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলে দিয়েছিল। এর আগে এত হিংস্র ও শক্তিশালী চরিত্রে কঙ্গনাকে দেখা যায়নি। ছবির কয়েক সেকেন্ডের টিজারে একেবারে অন্য অবতারে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ছোট চুল, পরনে কালো লেদারের পোশাক। এমন বিভিন্ন রূপেই বিভিন্ন অ্যাকশন করেছেন তিনি এই ছবিতে। এটি একটি স্পাই থ্রিলার। কঙ্গনার মতে এই ছবি একটি আন্তর্জাতিক মানের স্পাই থ্রিলার। এই ছবিতে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন অর্জুন রামপাল ও দিব্যা দত্ত।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ