হাতীবান্ধায় মিথ্যা মামলা ও পুলিশি হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

- Advertisement -

লালমনিরহাটের হাতীবান্ধায় মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভুগি আমিনুর রহমান নামের এক ব্যাক্তি।

রবিবার দুপুরে নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০২০ সালে নওগাঁ জেলার মান্দা থানায় ১০৭ কেজি মাদক উদ্ধারের মামলা হয়েছিলো। সে মামলায় পলাতক আসামি হিসেবে আমিনুর ইসলামের নাম মামলায় উল্লেখ ছিলো কিন্তু কে বা কাহারা সেই মাদক ব্যবসায়ী আমিনুলের নাম বাদ দিয়ে চার্জশীটে আমার নাম অর্ন্তভুক্ত করেছে। এ মিথ্যা মামলা থেকে অব্যাহতি চেয়ে প্রশাসনের প্রতি আবেদন করেছেন তিনি।

হাতীবান্ধা উপজেলার মুক্তিযোদ্ধা মঞ্চের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধার সন্তান কামরুজ্জামান বলেন, আমিনুল ইসলাম একজন মাদক ব্যবসায়ী তার বাড়ি কালীগঞ্জ উপজেলায়। সেই আমিনুর ইসলামকে বাঁচাতে একটি পক্ষ অসুস্থ আমিনুর রহমানের নাম চার্জশীটে উল্লেখ করেছেন। আমরা দাবী জানাচ্ছি অসুস্থ আমিনুর রহমানের নাম বাতিল করার।

এ বিষয়ে ডাউয়াবাড়ী ইউপি চেয়ারম্যান মশিউর রহমান বলেন,আমিনুর রহমান একজন অসুস্থ মৃগী রোগী। সে রংপুর চিকিৎসার জন্য গেলেও এলাকাবাসী টাকা দিয়ে তাকে সহযোগিতা করেন। আর সেই মানুষটিকেই মাদক মামলায় জড়ানো হলো এটা দু:খজনক। তিনিও দাবী করেন অসুস্থ ব্যক্তি আমিনুর রহমানকে মামলা থেকে অব্যহতি দেয়ার।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি)এরশাদুল আলম বলেন ,তার নামে ওয়ারেন্ট এসেছে তাই পুলিশ আমরা তাকে আটকের চেষ্টা চালাচ্ছি। যেহেতু মাদক মামলাটি ২০২০ সালের । কাগজপত্রাদি দেখে কারো গাফিলতি থাকলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ