হ্যাটট্রিকের পর যা বললেন আইভী

- Advertisement -

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন। এ নিয়ে নাসিকে টানা তৃতীয়বার বিজয়ী হলেন তিনি।

আইভী বলেন, ‘জীবনের শেষ দিন পর্যন্ত মানুষের জন্য কাজ করে যেতে চান তিনি। নির্বাচনে জয়ী হতে তার কোন ভয় বা শঙ্কা ছিল না। আইনশৃঙ্খলা বাহিনীর সক্রিয়তায় কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।’ রবিবার সন্ধ্যার পর বেসরকারিভাবে ফলাফল প্রকাশের পর এক প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন।

আইভী আরও বলেন, ‘জনগণ আমাকে ভোট দিয়েছে। আমি যেন প্রধানমন্ত্রী এবং জনগণের প্রত্যাশা অনুযায়ী ঈমানের সহিত কাজ করতে পারি। আমার বাবা এবং আমি জনগণের জন্য বহু উন্নয়নমূলক কাজ করেছি। আমার বিশ্বাস ছিলো, জনগণ আমাকে কখনো ঠকাবে না।’

এদিন সকাল ৮টা থেকে শুরু হয়ে একটানা বিকেল চারটা পর্যন্ত চলে ভোটগ্রহণ। নির্বাচনে ১৯২টি কেন্দ্রে ভোটগ্রহণ হয়েছে। এবার পুরো সিটির নির্বাচন এবার ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) হয়েছে। বড় ধরনের অপ্রীতিকর কোনো ঘটনা ছাড়াই নাসিক নির্বাচন শেষ হয়।

নির্বাচন কমিশন-ইসি সচিবালয়ের তথ্যানুযায়ী, এবার পুরো সিটিতে ইভিএমে ভোটগ্রহণ হয়েছে। শনিবার কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে ইভিএমসহ নির্বাচনী মালামাল। নির্বাচনে ভোটার সোয়া ৫ লাখ ভোটার। মেয়র পদে সাতজন; সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৪ ও কাউন্সিলর পদে ১৪৮ জন প্রার্থী রয়েছেন এ নির্বাচনে। সিটিতে ভোট কেন্দ্র রয়েছে ১৯২টি, ভোটকক্ষ ১ হাজার ৩৩৩টি, ভোটার ৫ লাখ ১৭ হাজার ৩৬১। এর মধ্যে পুরুষ ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ ও মহিলা ২ লাখ ৫৭ হাজার ৫১১।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ