২৭-এ মধুমিতা

- Advertisement -

টালিউড অভিনেত্রী মধুমিতা সরকার। ‘সবিনয় নিবেদন’ নামের ধারাবাহিক দিয়ে ২০১১ সালে যাত্রা শুরু করেছিলেন। ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে অভিনয় করে আলোচনায় এসেছেন। ‘পাখি’ হিসেবে ব্যাপক পরিচিতি পেয়েছেন।

এরপর নিজের ‘পাখি’ ইমেজ ভেঙেছেন মধুমিতা সরকার। অভিনয় করেছেন ‘লাভ আজকাল পরশু’, ‘চিনি’ সিনেমায়। ছোটপর্দাকে বিদায় জানিয়ে বড়পর্দায় ব্যস্ত সময় পার করছেন তিনি।

মঙ্গলবার (২৬ অক্টোবর) ছিল এ অভিনেত্রী জন্মদিন। ২৭ বছরের পা দিয়েছেন মধুমিতা। এ উপলক্ষে নিজের ইনস্টাগ্রামে ভিডিও ও ছবি পোস্ট করেছেন। নেটিজেনদের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

শেয়ার করা ছবিতে, খোলা চুল, মাথায় মুকুট এবং সাদা গাউনে দেখা গেছে মধুমিতাকে। তার ঘর সাজানো হয়েছে লাল বেলুন দিয়ে। বিভিন্ন পোজে একাধিক ছবি শেয়ার করেছেন মধুমিতা। ভিডিওতে তাকে দেখা গেছে, ২ লেখা বেলুন হাতে। অন্যদিক থেকে ৭ লেখা বেলুনটি আসতেই সরিয়ে দিচ্ছেন তিনি। ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন, ‘প্রতিটা জন্মদিনের গল্প!’

বাংলাদেশেও তিনি ‘পাখি’ নামে বেশ পরিচিত। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের তার চরিত্রটি বেশ দাগ কেটেছিল এপার বাংলার দর্শকের মনে। তারপর ‘পাখি’-কে শুধু পর্দায় বন্দি করে রাখা যায়নি। ‘পাখি জামা’, ‘পাখি মেহেদী’, ‘পাখি খাতা’, ‘পাখি আইসক্রিম’ দেখা গেছে বাজারে।

এ পাখিকে নিয়ে দুই বাংলার গণমাধ্যমেও বেশ চর্চা হয়। বিশেষ করে জনপ্রিয়তা পাওয়ার পর থেকেই। চর্চার মূল বিষয়- পাখি অর্থাৎ মধুমিতার ব্যক্তিগত জীবন।

ব্যক্তিগত জীবনে মধুমিতা ডিভোর্সি। অভিনেতা, প্রযোজক ও পরিচালক সৌরভ চক্রবর্তীকে ভালোবেসে ২০১৫ সালে বিয়ে করেছিলেন তিনি। এক ছাদের নিচে থাকা অসম্ভব হওয়ায় বিচ্ছেদ ঘটে তাদের। বিচ্ছেদ নিয়েও মধুমিতা বেশ আলোচনায় ছিলেন গণমাধ্যমে। নানা কথাও শুনতে হয়েছে তাকে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ