Homeখেলা৩২৩ মিনিয়ন পাউন্ড খরচ করেও জয় পেল না চেলসি

৩২৩ মিনিয়ন পাউন্ড খরচ করেও জয় পেল না চেলসি

জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে রেকর্ড ৩২৩ মিলিয়ন পাউন্ড খরচ করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছে চেলসি। তবে জানুয়ারি ট্রান্সফারের পর প্রথম ম্যাচেই পয়েন্ট হারাল ব্রুজরা। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে ঘরের মাঠে ফুলহ্যামের সঙ্গে গোলশূন্য ড্র করে চেলসি।

নতুন খেলোয়াড়দের নিয়ে একাদশ সাজিয়েছিলেন চেলসি কোচ পটার। রেকর্ড ট্রান্সফারে বেনফিকা থেকে চেলসিতে যোগ দেয়া আর্জেন্টাইন মিডফিল্ডার এনজো ফার্নান্দেজ শুরুর একাদশেই ছিলেন। তবে কাজের কাজ কিছুই হলো না। পুরো ম্যাচে একাধিকবার গোলের চেষ্টা করেও গোল করতে পারেনি চেলসি।

পুরো ম্যাচেই আধিপত্য দেখিয়েছে স্বাগতিকরা। মাউন্ট, জিয়েচ, হাভার্টজরা বারবার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। প্রথম হাফে গোলের সুবর্ণ সুযোগ পেয়েছিলেন হাভার্টজ। তবে গোলরক্ষককে চিপ করা বল গোললাইন থেকে ফিরিয়ে দেন ফুলহ্যাম ডিফেন্ডার।

দ্বিতীয় হাফের একেবারে শেষ সময়ে চেলসির নতুন সাইনিং মাদুকে ডি-বক্সে গোলরক্ষককে কাটিয়ে শট নিলেও তা ঠেকিয়ে দেন ফুলহ্যাম ডিফেন্ডার টিম রিম। যার ফলে গোলশূন্য ড্র নিয়েও মাঠ ছাড়তে হয় ইংলিশ জায়ান্ট চেলসিকে।

বেনফিকা থেকে রেকর্ড মূল্যে চুক্তি করানো এনজো ফার্নান্দেজ তার ইংল্যান্ডের অভিষেক ম্যাচেই দারুণ খেলেছেন। এদিকে আরেক নতুন সাইনিং নোনি মাদুকেও ভালো পারফর্ম করেছেন।

এই ড্রয়ের ফলে ২১ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের নবম স্থানে অবস্থান করছে চেলসি। এক ম্যাচ বেশি খেলে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে ফুলহ্যাম।  

সর্বশেষ খবর