৩৮তম বিসিএস ক্যাডার মোঃ মাহবুবুল ইসলাম সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ প্রাপ্ত হয়েছেন

কমলগঞ্জ উপজেলা প্রতিনিধি।।

মৌলভীবাজার জেলার কমলগঞ্জের মোঃ মাহবুবুল ইসলাম ৩৮তম বিসিএস পরীক্ষায় সাফল্যের সাথে উত্তীর্ণ হয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হয়েছেন মো.মাহবুবুল ইসলাম। তিনি মৌলভিবাজার জেলার কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের ভাদাইর দেউল গ্রামের স্থায়ী বাসিন্দা।

তাঁর বাবার নাম মোঃ মোজাহের আলী আসাদ (পোস্ট মাস্টার, শমশের নগর পোস্ট অফিস)। তাঁর এই সাফল্যের সংবাদে এলাকা জুড়ে আনন্দময় পরিবেশ বিরাজ করছে।

তিনি ভাদাইর দেউল রওয়াব উল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা শেষ করেন এবং শমশের নগর এএটিএম উচ্চ বিদ্যালয় থেকে ২০০৯ সালে জিপিএ ৫ পেয়ে ট্যালেন্টপুল বৃত্তিসহ এসএসসি পরীক্ষা পাস করেন। ২০১১ সালে সুজা মেমোরিয়াল কলেজ থেকে জিপিএ ৫ পেয়ে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হোন। পরবর্তীতে তিনি প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ থেকে বিবিএ এবং এমবিএ ডিগ্রি লাভ করেন।


আরও পড়ুন>>


নিজের মেধার পরিচয় দিয়ে পেশাজীবনের শুরুতে তিনি স্বনামধন্য একটি বেসরকারি ব্যাংকে ২ বছর কাজ করার অভিজ্ঞতা অর্জন করেন।

প্রসঙ্গত, পড়ালেখার পাশাপাশি তিনি খেলাধুলা এবং ভ্রমণ করতে পছন্দ করেন।এক সাক্ষাতকারে তাঁর অনুভূতি প্রকাশ করতে গিয়ে জানান তিনি আনন্দিত আর তিনি বলেন তাঁর এই সফলতার পেছনে তাঁর মা-বাবা ও ছোট চাচ্চু পল্লী চিকিৎসক ছয়েফুল ইসলাম তাঁদের উৎসাহ ও উদ্দীপনায় আজ তাঁর এই সফলতা।

তিনি ও তাঁর পরিবার সবার কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: