৭ দিনের রিমান্ডে এহসান গ্রুপের এমডি রাগীব ও তার ৩ ভাই

আলোচিত পিরোজপুরের মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের এমডি মুফতী মাওলানা রাগীব আহসান ও তার ৩ ভাইকে ৭ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত। সোমবার সকাল ১১টায় অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: মহিউদ্দীনের আদালত তাদের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করে।

সরকারী কৌশুলী খান মো. আল্উদ্দিন জানান, মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের পরিচালক মুফতী মাওলানা রাগীব আহসান ও তার তিন ভাইকে ৯১ কোটি ১৫ লাখ ৯৩৩ টাকার আত্মসাৎ মামলায় ৭ দিনের রিমান্ড দিয়েছে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। এ মামলার বাদী ছিলো তেজদাসকাঠী এলাকার হারুন অর রশিদ।

উল্লেখ্য, গ্রাহকদের কয়েক হাজার কোটি টাকা আত্মসাৎ করে গাঢাকা দেওয়া পিরোজপুরের মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের মাওলানা রাগীব আহসান ও তার তিন ভাইকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ ও র‌্যাব। বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার একটি বাসা থেকে এহসান গ্রুপের এমডি মুফতী মাওলানা রাগীব আহসান ও তার ভাই আবুল বাশারকে গ্রেফতার করে ডিবি পুলিশ ও র‌্যাব এবং অপর দুই ভাই মুফতী মাওলানা মাহমুদুল হাসান ও মো. খাইরুল ইসলামকে পিরোজপুরের খলিশাখালী নিজ বাড়ি থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ