Homeবিনোদনঅন্তঃসত্ত্বা অভিনেত্রী মাহির জন্য গর্জে উঠলেন পরীমনি

অন্তঃসত্ত্বা অভিনেত্রী মাহির জন্য গর্জে উঠলেন পরীমনি

ঢালিউডের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। বর্তমানে ৯ মাসের অন্তঃসত্ত্বা। এই অবস্থায় তাকে পুলিশ প্রায় ধাক্বা দিয়ে আদালত থেকে শুরু করে কারাগার পর্যন্ত নিয়েছে। টিভিতে এ দৃশ্য দেখে এবার মাহির জন্য প্রতিবাদী হয়ে উঠলেন চিত্রনায়িকা পরীমনি।

শনিবার (১৮ মার্চ) ফেসবুকে ঢালিউড নায়িকা মাহিয়া মাহিকে নিয়ে নিজের মতামত জানিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন ঢালিউডের আরেক জনপ্রিয় নায়িকা পরীমনি।

ওই স্ট্যাটাসে পরীমনি দুটি ছবি পোস্ট করেছেন। যে দুটি ছবিতে দেখা যাচ্ছে, ৯ মাসের অন্তঃসত্ত্বা মাহিকে প্রায় ধাক্কা দিয়ে গাড়ি থেকে বের করছেন।

এই বিষয়টি মোটেও পছন্দ হয়নি চিত্রনায়িকা পরীমনির। পোস্ট করা সে দুটি ছবির সঙ্গে একটি লেখাও জুড়ে দিয়েছেন এই অভিনেত্রী।

পরীমনি লিখেছেন, এইটা কোনো কথা না ভাই। চুপ করে থাকতে থাকতে কখন যে বোবা হয়ে যাব আমরা….।

এরপরই পোস্ট করা মাহির ছবি দুটিকে ইঙ্গিত দিয়ে পরী লিখেন, দেখছেন মাহির দিকে। বুক কাঁপল না আপনাদের! একজন অন্তঃসত্ত্বার এই শারীরিক ও মানসিক ধকলের দায়ভার কে নিচ্ছে তাহলে! আইনের এই খেলা বন্ধ হোক।

ঘটনার শুরু শুক্রবার (১৭ মার্চ) ভোরে মাহির ফেসবুক লাইভ ও একটি ভিডিও শেয়ারের মাধ্যমে।

ওই ভিডিওতে মাহি জানান, গাজীপুরে তাদের গাড়ির শোরুম দখল করতে গভীর রাতে ভাঙচুর করা হয়েছে। এ ভাঙচুরের পেছনে মাহির স্বামী রাকিব সরকার দায়ী করেন ইসমাইল হোসেন লাদেন ও মামুন সরকার নামে দুজনকে।

ফেসবুকে লাইভে মাহি দাবি করেন,  গাজীপুরের দুই পুলিশ কর্মকর্তা দেড় কোটি টাকা ঘুষ খেয়ে  মাহির স্বামীর শোরুম দখল করার চেষ্টা করছে।

এই ভিডিওর ভিত্তিতে পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে দায়ের হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে শনিবার (১৮ মার্চ) দুপুর ১২টার দিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদস্যরা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে মাহিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর নায়িকা মাহির অভিযোগ আদালতের বিচারক কোনো কথাই মাহির শোনেননি। বরং হয়েছেন নির্যাতনের শিকার। একজন অন্তঃসত্ত্বা নারী হিসেবে সামান্য মানবিকতা তিনি পাননি।

সবশেষে মামলায় গ্রেফতার হওয়ার ৬ ঘণ্টা পর প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে জামিন পান ঢাকাই সিনেমার এ নায়িকা। এখন নায়িকা মাহিয়া মাহি জামিনে মুক্তি পেয়ে নিজ বাড়িতে অবস্থান করছেন।   

সর্বশেষ খবর