Homeবিনোদনঅভিষেকের গোমর ফাঁস করলেন পরিচালক

অভিষেকের গোমর ফাঁস করলেন পরিচালক

বলিউডের জনপ্রিয় অভিনেতা অভিষেক বচ্চন, সম্প্রতি তাকে নিয়ে মজার মজার স্মৃতিচারণা করেন পরিচালক অনুরাগ। লাল্লানটপকে দেয়া সাক্ষাৎকারে অনুরাগ কাশ্যপ জানান, ক্যারিয়ারের শুরুর দিকে অভিষেক নাকি ভীষণ মজা করতেন।

কোনো কিছুকেই তিনি সিরিয়াসলি নিতেন না। সেই কথা মনে করে তিনি জানান বিগ বি তার সমালোচনা ভীষণ ভালোভাবে নেন। অথচ তার ছেলে প্রথমদিকে কিছুকেই পাত্তা দিত না।

অভিষেক বচ্চনের সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে জানান, ২০০৪ সালে যুবা ছবিতে অভিষেকের সঙ্গে ডায়ালগ রাইটার হিসেবে কাজ করেছিলেন অনুরাগ। এরপর ২০১৮ সালে মনমার্জিয়া ছবিতে তিনি ছিলেন পরিচালকের আসনে আর অভিষেক অভিনয় করেছিলেন। তিনি এই দুটো ছবির তুলনা টেনে বলেন, প্রথম দিকে অভিনেতা কোনো কিছুকেই সিরিয়াসলি নিতেন না। তবে অনেক বছর পর যখন তারা আবার মনমার্জিয়া ছবিতে কাজ করেন, তখন অনুরাগ দেখেন যে অভিষেক একদমই বদলে গেছেন।

যুবা ছবিতে অভিষেকের সঙ্গে অজয় দেবগন, বিবেক ওবেরয়, রানি মুখোপাধ্যায়, কারিনা কাপুর, এশা দেওল প্রমুখকে দেখা গিয়েছিল। অন্যদিকে মনমার্জিয়া ছবিতে অভিষেকের সঙ্গে ভিকি কৌশল ও তাপসী পান্নুকে দেখা গিয়েছিল।

স্মৃতিচারণা করে তিনি জানান, ‘একদিন অমিতাভ তার মতো করে ডায়ালগ বলছেন। যখন তাকে বোঝালেন যে পরিচালক হিসেবে তিনি কী চাইছেন তখন সে অনুযায়ী নিজেকে বদলে নিলেন।’

সর্বশেষ খবর