Homeবিনোদন‘অস্বাভাবিক পোশাক’ পরার কারণ জানালেন উরফি

‘অস্বাভাবিক পোশাক’ পরার কারণ জানালেন উরফি

ভারতীয় টেলিভিশন অভিনেত্রী উরফি জাভেদ। শর্ট আর ক্রিয়েটিভ ড্রেস পরে নেটদুনিয়ায় প্রায়ই ঝড় তোলেন। ফ্যাশনে ঝড় তোলা এ অভিনেত্রী এবার জানালেন তার এমন ‘অস্বাভাবিক পোশাক’ পরার কারণ।

অভিনয়ের চেয়ে নিজের স্টাইলিশ শর্টড্রেসের কারণেই সারা বছর নেটদুনিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন উরফি। এ আলোচনায় একদিকে যেমন প্রশংসা থাকে, তেমনি থাকে নিন্দার ঝড়ও।

তবে এবার উরফি জানিয়েছেন তার ছোট পোশাক পরার কারণ। ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে তিনি জানালেন, অ্যালার্জি সমস্যা থাকার কারণে তিনি এমন ক্রিয়েটিভ পোশাক পরার আইডিয়া বের করেছেন।

শরীরে কাপড় থাকলেই নাকি ত্বকে অ্যালার্জি দেখা দেয় তার। ত্বকের এ সমস্যা মারাত্মক আকার ধারণ করে যার সত্যতা শেয়ার করেছেন বিভিন্ন ভিডিওর মাধ্যমে।

ভক্তদের সঙ্গে শেয়ার করা ইনস্টাগ্রামের ভিডিওতে দেখা যায়, ত্বকের বিভিন্ন স্থানে ফুসকুড়ি হয়েছে তার। কখনও এ ফুসকুড়ি লাল হয়ে ওঠে। তা থেকে বের হয় পুঁচও।

সম্প্রতি শীত থেকে রক্ষা পেতে একটি উলের পোশাক পরেছিলেন। তাতেও বাঁধে বিপত্তি। র‌্যাশ থেকে  সে অ্যালার্জি ফোঁড়ায় পরিণত হয়। যা অনেকটা যন্ত্রণার।

নিজের এ গুরুতর সমস্যা থেকেই নিত্যনতুন ফ্যাশন ট্রেন্ড ক্রিয়েটিভ পোশাক পরে দর্শকদের নজর কাড়েন উরফি। সীমাবদ্ধতাকেই করেছেন নিজের স্পেশালিটি।

উরফির এ ভিডিও প্রকাশের বেশ কিছুদিন আগে খোলামেলা পোশাক পরার কারণে বিজেপি নেত্রী চিত্রা ওয়াগ তার টুইটারে উরফির নামে অভিযোগ জানান। মুম্বাইয়ের রাস্তায় নগ্নতার প্রচার করছেন উরফি- এই মর্মে নেত্রী চিত্রার দাবি, অবিলম্বে যেন গ্রেফতার করা হয় তাকে।

এর উত্তরে পাল্টা চ্যালেঞ্জ ছুড়ে দেন উরফি। বলেন, ‘আমি জেলে যেতে প্রস্তুত, কিন্তু আগে আপনি নিজের ও আপনার পরিবারের সম্পত্তির হিসাব দিন। চিত্রার মুম্বাইতে নারীপাচার চক্রের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর কথাও জানান জনপ্রিয় এই সেনসেশন।

সর্বশেষ খবর