Homeবিনোদনআবারও প্রেমের গুঞ্জন ছড়ালেন শুভমন ও সারা

আবারও প্রেমের গুঞ্জন ছড়ালেন শুভমন ও সারা

বলিপাড়ায় সারা আলি খান আর শুভমন গিলের প্রেমের গুঞ্জন নতুন নয়। এই গুঞ্জনের আগুনে যেন আবারও ঘি ঢেলে দিয়েছে শুভমন ও সারার চলাফেরা।

একদিকে ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিল আর অন্যদিকে নবাব-কন্যা সারা আলি খান। তাদের এ জুটি নিয়ে তাই ভক্ত অনুরাগীদের কৌতুহলের শেষ নেই।

এ কৌতুহল শুধু সাধারণ মানুষদের মধ্যে তা কিন্তু নয়। ক্রিকেটের সাজঘরে যেমন এ গুঞ্জন চলছে তেমনি গুঞ্জন চলছে বলিপাড়াতেও।

সম্প্রতি এ জুটিকে দেখা গেছে একটি বিমানবন্দরে। বিমানে পাশাপাশি সিটে বসে একে অপরের চোখে প্রায় হারিয়েই যেতে দেখা যায় তাদেরকে। যা ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

টুইটারেও সে ভিডিওর ছবি ভাইরাল হয়েছে। শুধু এখানেই নয়, প্রায় বিভিন্ন সময় বিভিন্ন স্থানেই এ জুটিকে একসঙ্গে দেখা যাচ্ছে। তবে নিজেদের সম্পর্ক নিয়ে কখনই মুখ খুলেননি সারা আর শুভমন।

নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের সামনেও চুপ থাকতে দেখা যাচ্ছে তাদের। তবে ভাইরাল ছবি যেন সে সব প্রশ্নের উত্তর দিয়ে দেয় সহজেই। তারা দুজন দুজনের দিকে  তাকিয়ে এমনভাবে হারিয়ে গিয়েছিল যে, অন্য কোনো দিকে নজরই ছিল না তাদের।

ছবিই যখন এত কথা বলে দিচ্ছে তখন নেটিজেনরাও তাদের প্রেম নিয়ে জল্পনা কল্পনা বুনা শুরু করেছেন। গুঞ্জনের এই মুহূর্তে জীবনের অন্যতম সেরা ছন্দে রয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিল।

মাঠে একের পর এক ঝড় তুলছেন সেঞ্চুরির। অন্যদিকে, পরিচালক অনুরাগ বসুর ‘লাইফ ইন আ মেট্রো’ ছবির সিক্যুয়েল ‘মেট্রো ইন দিনো’ ছবিতে কাজ শুরু করতে চলেছেন সারা আলি খান।

সর্বশেষ খবর