Homeখেলাআর্জেন্টিনার ফুটবল লিগে মারামারি, থানায় দুদল

আর্জেন্টিনার ফুটবল লিগে মারামারি, থানায় দুদল

আর্জেন্টিনার চতুর্থ বিভাগের ফুটবল লিগ তোর্নেও ফেডেরাল ‘বি’ এর একটি ম্যাচে খেলোয়াড়, রেফারি এবং নিরাপত্তারক্ষীদের মধ্যে ঘটে গেছে লঙ্কাকাণ্ড। হাতাহাতি-মারামারিতে জড়ানোয় দুদলের খেলোয়াড়দের নেয়া হয়েছে থানায়। খবর টিওয়াইসি স্পোর্টসের।

রোববার (০৫ ফেব্রুয়ারি) তৃতীয় বিভাগের লিগ তোর্নেও ফেডারেল ‘এ’ তে প্রোমোশনের ম্যাচে মুখোমুখি হয়েছিল গেরমিনাল দে রওসন ও ইন্দেপেনদিয়েন্তে দে স্যান কায়েতানো।

ম্যাচের দ্বিতীয়ার্ধের ২৮তম মিনিটে হঠাৎ মাঠে ঘটে যায় অপ্রীতিকর ঘটনা। ৩-১ গোলে পিছিয়ে থাকা ইন্দেপেনদিয়েন্তে দলের এক খেলোয়াড় রেফারি লুকাস গোমেজের একটি সিদ্ধান্তে ক্ষুব্ধ হয়ে তার দিকে তেড়ে আসেন। তাকে বাধা দিতে এগিয়ে আসে নিরাপত্তারক্ষীরা।

এরপর একে একে যোগ দেন দুদলের খেলোয়াড়রা। মুহূর্তে লঙ্কাকাণ্ড ঘটে যায় এল ফোর্তিন স্টেডিয়ামে। তাতে স্থগিত হয়ে যায় ম্যাচ। দুদলের ফুটবলারদের নেয়া হয় আলাদা দুটি থানায়।

খেলাধুলায় সংঘাতের বিরুদ্ধে কাজ করা আর্জেন্টাইন সংস্থা আপরিভিদের প্রধান এদুয়ার্দো আপারিসিও এবিষয়ে সংবাদমাধ্যমকে জানান, স্থানীয় নিরাপত্তা কর্তৃপক্ষের আদেশে দুদলের ফুটবলারদের আলাদা দুটি পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আপারিসিও বলেন, ‘তাদেরকে কঠিন নিষেধাজ্ঞা দেয়া হতে পারে। তাদের বিরুদ্ধে স্পোর্টস আইনে ব্যবস্থা নেয়া হবে।’

সর্বশেষ খবর