Homeবিনোদনআলিয়াকে নিয়ে বানসালির কৃতিতে চটেছেন বিদ্যা

আলিয়াকে নিয়ে বানসালির কৃতিতে চটেছেন বিদ্যা

স্পটলাইটে আসার জন্য বানসালির কাণ্ড দেখে চটলেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। গুণী এ অভিনেত্রী মনে করেন, আলিয়ার কৃতিত্ব ছিনিয়ে নিজের করে নেয়াটা হাস্যকর।

বলিউড দাপিয়ে নতুন বছরে হলিউডেও পা রাখতে চলেছেন আলিয়া ভাট। তার অভিনীত প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’মুক্তি পাবে এ বছরই। তবে হলি ছবি মুক্তির আগেই নামকরা ভক্ত জুটিয়ে ফেলেছেন আলিয়া।

মার্ভেল সুপারহিরো সিরিজ ‘লোকি’তে সিলভির চরিত্রে জনপ্রিয় মুখ  হলিউড তারকা সোফিয়া দি মার্টিনো। তিনি সম্প্রতি বলিউডের আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’দেখেছেন। আর সে ছবিতে আলিয়ার অভিনয় দেখে ভক্ত গেছেন তিনি। এ কথা তিনি তার টু্ইটার অ্যাকাউন্টে শেয়ারও করেছেন।

হলিউড তারকা সোফিয়া  টুইটারে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র পোস্টার শেয়ার করে লিখেছেন, “লাইক এ বস। মাথা ঘুরিয়ে দেওয়া কাজ। বোঝাই যাচ্ছে, আলিয়া ভাট যে কোনও মুহূর্তে পৃথিবীর দখল নিতে পারেন।”

এরপরই বানসালি তার টুইটারে দীর্ঘ বার্তায় আলিয়ার সঙ্গে নিজের কাজের রসায়নের কথা ফলাও করে বলেন ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র পরিচালক। লিখেছিলেন, “গঙ্গুবাঈ চরিত্রটিকে বাস্তব করে তুলতে আমরা অনেক খেটেছি। আমরা ভাবনার সবচেয়ে কাছাকাছি পৌঁছতে চেয়েছিলাম।” এই ধরনের বক্তব্যেই নিজেকে জাহির করার সুর টের পেয়েছেন বলি অভিনেত্রী  বিদ্যা।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত হওয়া এক প্রতিবেদন থেকে জানা যায়, বিদ্যা বালান তার টুইটারে লিখেন, ‘এভাবে সুযোগ পেলেই কৃতিত্ব নেওয়া ঠিক নয়। আলিয়া বিশ্বের কাছে প্রশংসা পাচ্ছে, সেটুকু তো আলিয়ারই প্রাপ্য! এতে ভাগ বসানোর অর্থ কী?’

বিদ্যা মনে করেন, অভিনেত্রীর নিজগুণে বিশ্ব তাকে চিনে নেয়। পরিচালকের এতে কী অবদান থাকতে পারে! তাই বানসালির এমন কাণ্ড বেশ হাস্যকরই মনে হয়েছে বিদ্যার কাছে।

সর্বশেষ খবর