Homeবিনোদনআলিয়ার অভিযোগে নওয়াজকে নোটিশ পাঠাল মুম্বাই আদালত

আলিয়ার অভিযোগে নওয়াজকে নোটিশ পাঠাল মুম্বাই আদালত

বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে অভিযোগ আনেন স্ত্রী প্রযোজক আলিয়া আলিয়াস জৈনব। এ অভিযোগের ভিত্তিতে মুম্বাইয়ের একটি আদালত নওয়াজউদ্দিন সিদ্দিকীকে নোটিশ পাঠিয়েছেন।

জনপ্রিয় এই অভিনেতার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেছেন তার স্ত্রী আলিয়া। এ বিষয়ে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন তিনি। যে ভিডিওতে দেখা যায়,  বিলাসবহুল বাড়িতে এক কোণে সন্তানদের সঙ্গে রয়েছেন তিনি। বাথরুমে যেতে গেলে মহিলা নিরাপত্তাকর্মী এসে বাধা দিচ্ছেন আলিয়াকে।

এ বিষয়ে মুখ খুলেছেন আলিয়ার আইনজীবী রিজওয়ান সিদ্দিকীও। তিনি জানান, এক দিন-দুদিন নয় তারা টানা এক সপ্তাহ এক ঘরে বন্দি রেখেছেন আলিয়াকে, করেছেন অমানুষিক নির্যাতন। খেতে দেননি, যেতে দেয়া হয়নি বাথরুমেও।

দিন দিন এ তারকা জুটির দাম্পত্য বেড়েই চলেছে। এ অভিযোগের আগে ২০২০ সালেও স্ত্রী আলিয়া তার স্বামী নওয়াজের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন। কিন্তু সে অভিযোগকে খতিয়ে দেখার চেষ্টা করেনি পুলিশ। উল্টো আলিয়াই হয়েছেন হেনস্তার শিকার।

আলিয়ার এ অভিযোগের মাত্র এক মাস আগে সম্পত্তির অধিকার নিয়ে আইনি লড়াইয়ের জন্য থানায় পুত্রবধূ আলিয়ার নামে অভিযোগ এনেছিলেন নওয়াজের মা।

আলিয়া নওয়াজের দ্বিতীয় স্ত্রী। ১২ বছরের বিবাহিত জীবনে একবার বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিল আলিয়া। ২০২০ সালে নওয়াজের বিরুদ্ধে তাই ‘বিশ্বাসঘাতক’ অ্যাখ্যা দিয়ে পরকীয়ার অভিযোগ এনেছিলেন। কিন্তু দুই সন্তানের কথা ভেবে ২০২১ সালে ডিভোর্স মামলা প্রত্যাহার করেন আলিয়া।

এরপর সংসার জোড়া লাগানোর চেষ্টা ছিল দুজনের মধ্যেই। কিন্তু আলিয়ার এ অভিযোগে আবারও তাদের সংসারে দেখা দিল আইনি জটিলতা।

সর্বশেষ খবর