Homeরাজনীতিআ. লীগের শান্তি সমাবেশ, বিএনপির পদযাত্রা আজ

আ. লীগের শান্তি সমাবেশ, বিএনপির পদযাত্রা আজ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বছরব্যাপী সাংগঠনিক কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১১ ফেব্রুয়ারি) সারা দেশে ইউনিয়ন পর্যায়ে ‘শান্তি সমাবেশ’ করবে আওয়ামী লীগ। অন্যদিকে এদিন সারা দেশে ইউনিয়ন পর্যায়ে ‘পদযাত্রা’ করবে বিএনপি।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়, অশুভ শক্তির সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে এ শান্তি সমাবেশ কর্মসূচি ঘোষণা করা হয়েছে। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগের কেন্দ্রীয়, জেলা, মহানগর ও উপজেলা আওয়ামী লীগের নেতা এবং জনপ্রতিনিধিরা সারা দেশে ইউনিয়ন পর্যায়ে আয়োজিত শান্তি সমাবেশে অংশ নেবেন।  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলের সবস্তরের নেতাকর্মী, সমর্থক ও দেশবাসীকে শান্তি সমাবেশে অংশ নেয়ার আহ্বান জানিয়েছেন। 

এদিকে বিএনপি ঘোষিত সারা দেশে ইউনিয়ন পর্যায়ে পদযাত্রাও শনিবার অনুষ্ঠিত হবে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলায় নিজ ইউনিয়নে এতে অংশ নেবেন। ড. আব্দুল মঈন খান নরসিংদী জেলার পলাশ উপজেলায় জিনারদি ইউনিয়নে এবং নজরুল ইসলাম খান জামালপুর জেলার ইসলামপুর উপজেলায় কুমারকান্দি ইউনিয়নে পদযাত্রায় অংশ নেবেন। 

এছাড়া বিএনপির ভাইস-চেয়ারম্যান, উপদেষ্টা কাউন্সিল সদস্য, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সম্পাদকমণ্ডলী সদস্য, নির্বাহী কমিটির সদস্য ও অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় নেতা ও সাবেক এমপিরা প্রত্যেকেই নিজ নিজ এলাকা থেকে পদযাত্রায় অংশ নেবেন।

সর্বশেষ খবর