Homeখেলাইনজুরিতে পড়া নেইমারকে নিয়ে যে বার্তা দিলেন এমবাপ্পে

ইনজুরিতে পড়া নেইমারকে নিয়ে যে বার্তা দিলেন এমবাপ্পে

লিগ ওয়ানে লিলের বিপক্ষে ম্যাচে গোড়ালিতে আঘাত পেয়ে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন নেইমার জুনিয়র। ম্যাচশেষে ব্রাজিলিয়ান তারকার বিষয়ে কথা বলেছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। তার আশা, নেইমারের সঙ্গে মারাত্মক কিছু ঘটেনি।

রোববার (১৯ ফেব্রুয়ারি) লিলের মোকাবিলায় মাঠে নামে পিএসজি। ম্যাচের শুরু থেকে দলকে এগিয়ে নিতে নিজের সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যান নেইমার। তার অ্যাসিস্টে ১১ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন এমবাপ্পে। এর ছয় মিনিট পর ব্রাজিলিয়ান তারকা নিজেই গোল করে ব্যবধান দ্বিগুণ করেন।

কিন্তু বিপত্তি ঘটে দ্বিতীয়ার্ধের শুরুতেই। তখনো ২-১ গোলে এগিয়ে ছিল পিএসজি। নেইমারের গোড়ালিতে বুট দিয়ে আঘাত করেন লিলের বেঞ্জামিন আন্দ্রে। চোট পেয়ে মাঠে শুয়ে পড়েন ব্রাজিলিয়ান তারকা। রেফারি বিষয়টিকে খুব একটা গুরুত্বের সঙ্গে না নিয়ে ম্যাচ শুরুর বাঁশি বাজান। কিন্তু তখনো নেইমার উঠে দাঁড়াননি।

পরবর্তীতে মেডিকেল টিম এসে অনেক্ষণ দেখার পর তার অবস্থা গুরুতর দেখে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যায়। তার বিদায়ের পর পিছিয়ে পড়েছিল পিএসজি। কিন্তু শেষদিকে এমবাপ্পে ও লিওনেল মেসি নৈপুণ্যে নাটকীয় জয় তুলে নেয় প্যারিসিয়ানরা।

ম্যাচশেষে গণমাধ্যমের মুখোমুখি হন এমবাপ্পে। তখনো নেইমারের অবস্থা সম্পর্কে কোনো বিস্তারিত তথ্য আসেনি। সামনে বায়ার্ন মিউনিখের সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ। তার আগে যদি মারাত্মক চোটে দীর্ঘ সময়ের জন্য নেইমার বিশ্রামে চলে যান, তাহলে খুব খারাপ পরিস্থিতেই পড়তে হবে প্রথম লেগে ১-০ গোলে পিছিয়ে থাকা পিএসজিকে। সেটা খুব ভালো করেই জানেন এমবাপ্পেও।

ফরাসি তারকার আশা তাই নেইমারের সঙ্গে বাজে কিছু ঘটেনি। ব্রাজিলিয়ান তারকাকে দলের সঙ্গে চান জানিয়ে এমবাপ্পে বলেন, ‘আশা করছি, নেইমার মারাত্মক ইনজুরিতে পড়েনি। সে খুব দ্রুতই ফিরে আসবে। তাকে আমাদের সঙ্গে চাই।’

মোনাকোর বিপক্ষে হারের পর নেইমার ইউরোপিয়ান পোকার ট্যুরে গিয়েছিলেন এবং বিখ্যাত ফাস্টফুড রেস্তোরাঁ ম্যাকডোনাল্ডে গিয়ে সামাজিক মাধ্যমে নিজের ছবি প্রকাশ করেছিলেন। এর তিন দিন পরই চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের বিপক্ষে নিজেদের মাঠে পিএসজি আবার ১-০ গোলে হারে।

ম্যাচশেষে গণমাধ্যমকে এমবাপ্পে বলেন, ‘আমরা দিন রাত কষ্ট করি। আমাদের স্বাস্থ্য ঠিক রাখতে হবে। প্রত্যেকের ভালো খাবার এবং ভালো ঘুম প্রয়োজন। অ্যাটাকিং ফুটবলের সঙ্গে এখনো তারা নিজেদের মানিয়ে নিতে পারেনি।’

নেইমারকে খোঁচা দিয়েই এমবাপ্পে এমন মন্তব্য করেছেন বলে ফুটবল বিশেষজ্ঞদের মত। গণমাধ্যমে প্রায় উঠে আসে দুই তারকার মধ্যে তিক্ত সম্পর্কের কথা। ব্রাজিলিয়ান তারকাকে তিনি পিএসজিতে দেখতে চান না বলেই গুঞ্জন। সে এমবাপ্পে কেন নেইমারের ইনজুরিতে এতটা শঙ্কিত? তবে ফরাসি তারকা জানাচ্ছেন তিনি ভালো খাবার ও ভালো ঘুমের মন্তব্যের মাধ্যমে সেলেসাও তারকাকে কোনো খোঁচা দেননি।

এমবাপ্পে বলেন, ‘আমি কখনো নেইমারকে খোঁচা দিইনি এবং তার দিকে কখনো আঙ্গুলও তাক করিনি।’

সর্বশেষ খবর