Homeখেলাইন্টারের হারের দিন জয় পেয়েছে এসি মিলান

ইন্টারের হারের দিন জয় পেয়েছে এসি মিলান

চ্যাম্পিয়ন্স লিগে পোর্তোকে হারানো ইন্টার মিলান লিগে রোববার (২৬ ফেব্রুয়ারি) হেরে গেছে বোলোগনার কাছে ১-০ গোলে। এদিকে একই দিনে জয় পেয়েছে ইন্টার মিলানের রাইভেল এসি মিলান। আটালান্টাকে ২-০ গোলে হারিয়েছে এসি মিলান।

লিগ শিরোপা ধরের রাখার মিশনে অনেকটাই পিছিয়ে গেছে এসি মিলান। এবারের সিরি আ’তে নাপলিকে কেউ ধরতেই পারছে না। তবে রোববার নিজেদের ম্যাচে জয় ঠিকই পেয়েছে এসি মিলান। ঘরের মাঠে আক্রমণাত্মক ফুটবল খেলে জয় তুলে নেয় মিলান।

ম্যাচের প্রথম গোলটি অবশ্য এসেছে আত্মঘাতী। আটালান্টার গোলরক্ষকের আত্মঘাতী গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় মিলান। বিরতি থেকে ফিরে আক্রমণের ধারা বজায় রাখে পিওলির দল। একের পর এক আক্রমণে কোণঠাসা হয়ে পরা আটালান্টা ম্যাচের ৮৬ মিনিটে আরেকটি গোল হজম করে। রাফায়েল লিয়াওর পাস থেকে গোল করেন মেসিয়াস। এই দুই গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে মিলান। এই জয়ে ইন্টারের সমান ৪৭ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে অবস্থান করছে এসে মিলান।

এদিকে আরেক ম্যাচে বড় এক ধাক্কা খেল ইন্টার মিলান। বোলোগনার মাঠে সমানে সমান লড়াই করেও জয় তুলে নিতে পারেনি ইনজাঘির দল। সমানে সমান লড়াই করা এই ম্যাচে প্রথম হাফে কোনো গোল হয়নি।

দ্বিতীয় হাফেও গোলের দেখা পাচ্ছিল না দুই দলই। তবে ম্যাচের ৭৬ মিনিটে ইন্টারের খেলোয়াড়ের ভুলে বল পেয়ে যায় বোলোগনার শাউটেন। সেই বল ওরসিলিনির কাছে পাস দিলে বাকি কাজটা তিনিই করে নেন। এই এক গোলের জয়ে সাতে উঠে এল বোলোগনা। আর এই হারে শিরোপার দৌড়ে অনেক বড় এক ধাক্কা খেল ইন্টার।  

সর্বশেষ খবর