Homeবিনোদনএকদিন সব শূন্যতা পূরণ হবে: মাহিয়া মাহি

একদিন সব শূন্যতা পূরণ হবে: মাহিয়া মাহি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহি। বছর খানেকের বেশি সময় ধরে লাইট-ক্যামেরার বাইরে আছেন। বিয়ের পর স্বামী, সংসার নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন এ নায়িকা।

পর্দার ব্যস্ততা না থাকায় রাজনীতির মাঠে ব্যস্ত হয়ে উঠেছেন মাহিয়া মাহি। বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক উপকমিটিতে পদ পাওয়ার কথাও শোনা যাচ্ছে তার। এসবের বাইরে মাহি নিজেকে বেশ সরব রেখেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। নিজের বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করেন এ নায়িকা।

শুক্রবার (১১ ফেব্রয়ারি) রাত ২টা ১০ মিনিটে নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন মাহি। ক্যাপশনে লিখেছেন, একদিন আমার সব শূন্যতা পূরণ হবে ইনশাআল্লাহ। তার সঙ্গে দুটি লাভ ইমোজি জুড়ে দিয়েছেন এ নায়িকা।

মাহিয়া মাহি মা হতে যাচ্ছেন। তার অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি তিনি নিজেই জানিয়েছিলেন গেল বছরের ১২ সেপ্টেম্বর। ঘোষণা দেওয়ার সময় তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। বর্তমানে তিনি আট মাসের অন্তঃসত্ত্বা। সন্তানের মুখ দেখার অপেক্ষায় এ নায়িকা।

নিয়মিত ডাক্তারের শরণাপন্ন হচ্ছেন মাহি। ডাক্তারের ভাষ্য, আড়াই মাস পর সন্তানের মুখ দেখতে পারেন মাহি। অন্তঃসত্ত্বা মাহি বর্তমানে মায়ের বাড়িতে থাকছেন। কবে সন্তানের মুখ দেখবেন? এমন প্রশ্নের উত্তরে সংবাদমাধ্যমকে মাহি বলেন, ‘আমি যে চিকিৎসকের কাছে নিয়মিত শরীর চেকআপ করছি, তিনি জানিয়েছেন, আড়াই মাসের মধ্যেই সন্তান জন্ম হতে পারে।’

নতুন অতিথিকে বরণ করে নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন মাহিয়া মাহি। তার পাশে পুরো সময়জুড়ে আছেন স্বামী রাকিব সরকার। রাজনীতির মাঠেও স্বামীসহ মাহিকে দেখা গেছে বেশ কয়েকবার।

এদিকে মুক্তি পাচ্ছে মাহিয়া মাহি অভিনীত সিনেমা ‘বুবুজান’। ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে এটি। শাপলা মিডিয়ার ব্যানারে সিনেমাটি নির্মাণ করেছেন শামীম আহমেদ রনি।

সর্বশেষ খবর