Homeখেলাএমবাপ্পে-মেসি-নেইমারকে ছাড়াই জয় পেল পিএসজি

এমবাপ্পে-মেসি-নেইমারকে ছাড়াই জয় পেল পিএসজি

ফরাসি লিগ কাপ ‘কুপ দে ফ্রান্স’-এ শ্যাটোরোক্সকে ৩-১ গোলে হারিয়েছে পিএসজি। এই ম্যাচে ছিলেন না মেসি, নেইমার ও এমবাপ্পের কেউ। বিশ্বকাপ বিরতির পর এখনও মাঠে ফেরেননি মেসি। লাল কার্ডের জন্য গত ম্যাচে ছিলেন না নেইমার। আর ছুটিতে থাকায় শ্যাটোরোক্সের বিপক্ষে ছিলেন না এমবাপ্পে।

ফ্রান্সের তৃতীয় বিভাগে খেলা শ্যাটোরোক্সের বিপক্ষে তারুণ্যনির্ভর দল নিয়েই মাঠে নেমেছিল পিএসজি। একাদশে সুযোগ পেয়েছিলেন তিন টিনএজার ফুটবলার। তবুও জয় নিয়েই মাঠ ছেড়েছে ফরাসি চ্যাম্পিয়নরা।

ম্যাচের ১৩ মিনিটেই ঘারবির কাছ থেকে বল পেয়ে পিএসজিকে এগিয়ে দেন উগো একিতিক। ৩৭তম মিনিটে সেই গোল শোধ করে দেয় শ্যাটোরোক্স। বিরতির পর বেশকিছু সময় পিএসজিকে ধরে রেখেছিল শ্যাটোরোক্স। গোল করতে ব্যর্থ হওয়া পিএসজি দুই টিনএজারকে উঠিয়ে মাঠে নামিয়ে দেয় রামোস ও ফ্যাবিয়ান রুইজকে। এই দুই খেলোয়াড় মাঠে নামার ১৩ মিনিট পরেই গোল পায় পিএসজি।
ম্যাচের ৭৮ মিনিটে একিতিকের হেড আটকে দেন শ্যাটোরোক্স গোলরক্ষক। তবে তা হাতে জমাতে পারেননি তিনি, তা পায়ে চলে যায় কার্লোস সোলেরের। বল পেয়েই তা জালে জড়ান তিনি।
ম্যাচের ৯১তম মিনিটে ব্যবধান আরও বাড়ান দলের স্প্যানিশ ডিফেন্ডার জুয়ান বার্নাট। এই জয়ে কুপ দে ফ্রান্সের রাউন্ড অব ৩২’তে উঠেছে গালতিয়েরের দল।

সর্বশেষ খবর