Homeবিনোদনএমিরেটসের ওপর বেজায় চটেছেন মিমি

এমিরেটসের ওপর বেজায় চটেছেন মিমি

সংযুক্ত আরব আমিরাতের দুবাই অঙ্গরাজ্যের নিজস্ব বিমান সংস্থা এমিরেটসের ওপর বেজায় চটেছেন যাদবপুরের তারকা সাংসদ মিমি চক্রবর্তী। এমিরেটসের বিরুদ্ধে টুইটারে ক্ষোভ উগরে দিলেন এই অভিনেত্রী। মিমি লিখেছেন: ক্ষমা চাইতে হবে উড়ান সংস্থাকে।

এমিরেটস বিমানে মাঝ-আকাশে এক অপ্রত্যাশিত ঘটনার সম্মুখীন হন মিমি চক্রবর্তী। মিমি একটি টুইট করে তার অভিযোগ জানান ওই উড়ান সংস্থাকে। বিমানে যে খাবার দেয়া হয় তাকে, তার মধ্যে ছিল চুল। তাতেই বেজায় ক্ষুব্ধ অভিনেত্রী। তিনি উড়ান সংস্থার উদ্দেশে লেখেন, ‘আমার মনে হয় আপনারা এত বড় হয়ে গিয়েছেন যে, যারা আপনাদের সঙ্গে যাত্রা করছেন, তাদের ব্যাপারে ভাবাই বন্ধ করে দিয়েছেন। খাবারে চুল পাওয়া কোনো ছোটখাটো ব্যাপার নয় বলেই আমার ধারণা। আপনাদের টিমের তরফে একটা উত্তর কিংবা ক্ষমা কিছুই আসেনি।’

খাবারের প্লেটের ছবি দিয়ে লেখেন, ‘এই চুলটা আমার ক্রসাঁ থেকে বেরিয়েছিল, যা আমি খাচ্ছিলাম।’ এখন পর্যন্ত উড়ান সংস্থার তরফে কোনো যোগাযোগ যে করা হয়নি, তা নিজেই জানান মিমি।

সদ্য ৩৪-এ পা দিলেন মিমি। নতুন করে জীবন উপভোগ করছেন নায়িকা। জন্মদিনটা মিমি পালন করেছেন প্যারিসে। সেখানে আইফেল টাওয়ারের উচ্চতাকে ফ্রেমে নিয়ে নিজেকে মেলে ধরার বহুপ্রতীক্ষিত ইচ্ছে এত দিনে পূরণ করলেন মিমি। এই সফরে মিমির সঙ্গী ছিলেন তার ঘনিষ্ঠ এক বান্ধবী। কটা দিন শরীরচর্চা, নিয়ম ভুলে হট চকলেট, ফ্রেশ ক্রিম, কেকে ডুবেছিলেন নায়িকা। তবে মঙ্গলবারই জানিয়েছেন, তিনি দেশে ফিরেছেন। ইনস্টাগ্রামে বাড়ি ফিরে ছবিও দেন মিমি।

সর্বশেষ খবর