Homeবিনোদনঐশ্বর্যকে ‘খুঁজে পেতে’ বার বার স্নেহাকে ফোন দিতেন সালমান

ঐশ্বর্যকে ‘খুঁজে পেতে’ বার বার স্নেহাকে ফোন দিতেন সালমান

বলিউড ভাইজান সালমান কানের হাত ধরে বলি পর্দায় অভিষেক হয় অভিনেত্রী স্নেহা উল্লালের। সালমান খান মূলত ঐশ্বর্যের মুখের আদলের সঙ্গে স্নেহার মুখ হুবহু মিলে যাওয়ার কারণেই এ সিনেমায় স্নেহাকে কাস্ট করেছিলেন সালমান।

স্নেহার প্রথম ছবি‘লাকি: নো টাইম ফর লাভ’ সিনেমা। এ সিনেমার অভিনয়ের জন্য যত না খ্যাতি স্নেহা পেয়েছেন, তার চেয়ে বেশি খ্যাতি তিনি পেয়েছেন ঐশ্বর্যা রাই বচ্চনের মুখের হুবহু আদলের জন্য।

পর্দায় দর্শক ঐশ্বর্যের মতো দেখতে স্নেহাকে দেখে যেমন অবাক হয়েছেন, তেমনি অবাক হয়েছিলেন সালমানও। এ কারণে স্নেহাকে বারবার ফোনও করতেন সালমান।

কিন্তু অপরিচিত ফোন নাম্বার থেকে আসা ফোন কলের অপর প্রান্তে বলিউড সুপারস্টার সালমান রয়েছেন তা কখনও ভাবতে পারেনি স্নেহা। তাই বারবারই ফোনকল কেটে দিতেন স্নেহা।

সালমানের বোন অর্পিতার সঙ্গে চেনা জানা ছিল স্নেহার। দুজনের প্রায়ই কথা হতো। অর্পিতাই স্নেহার কথা জানায় সালমানকে। এরপরই সালমান প্রায়ই ফোন করতো স্নেহাকে।

একদিন স্নেহার মা ফোন কল রিসিভ করলে বলিউড ভাইজান জানান, তিনি তার একটি ছবিতে নায়িকা হিসেবে স্নেহাকে চান। আর তখনই স্নেহার মা বুঝতে পারেন এটি কোনো ফেক ফোনকল নয়। সালমানের অফারে রাজিও হয়ে যান স্নেহা।

শুরু করেন ‘লাকি: নো টাইম ফর লাভ’সিনেমার কাজ। এ সিনেমার একটি গানে লক্ষ্য করলে দেখবেন স্নেহাকে হুবুহু ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে ঐশ্বর্যের লুক দেয়া হয়েছে।

এ সিনেমার ‘চোরি চোরি’গানের প্রয়োজনে নাকি প্রাক্তন প্রেমিকা ঐশ্বর্যকে খুঁজে পেতে স্নেহাকে ওই লুক দেয়া হয়েছিল তার উত্তর অজানা থাকলেও অনেক নেটিজেনই মনে করেন স্নেহার সঙ্গে কথা বলা, সিনেমায় অভিনয় করা এ  সবই সালমান করেছেন ঐশ্বর্যকে সহজে ভুলতে।

যার প্রমাণ পাওয়া যায় চোরি চোরি গানে। যে কারণে ওই গানে স্নেহার লুক ছিল হুবুহু ‘হাম দিল দে চুকে সনম’ ছবির ঐশ্বর্যের লুকের মতো। ঐশ্বর্যকে খুঁজে পেতেই স্নেহার ওই লুক দিয়েছিলেন সালমান এমনটাই মনে করেন নেটিজেন আর সালমান ভক্তরা।

সর্বশেষ খবর