Homeবিনোদনওভারস্পিডে গাড়ি চালিয়ে মামলা ‘খেলেন’ হিরো আলম!

ওভারস্পিডে গাড়ি চালিয়ে মামলা ‘খেলেন’ হিরো আলম!

উপহারের গাড়ি নিতে সিলেট যাওয়ার পথে দ্রুতগতিতে গাড়ি চালানোয় আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে মামলার জালে জড়িয়েছে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ। এ সময় তার ব্যক্তিগত গাড়ি আটক করে আড়াই হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ২টার দিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ মাত্রাতিরিক্ত গতির কারণে তার প্রাইভেট কারটি আটক করে। পরে জরিমানা আদায় করে গাড়িটি ছেড়ে দেয়া হয়।

এদিকে, হিরো আলমকে গাড়ি উপহার দিতে ‘সিলেটবাসীর পক্ষ থেকে প্রিন্সিপাল এম মখলিছুর রহমান কর্তৃক জনাব হিরো আলমকে নোহা গাড়ি উপহার অনুষ্ঠান-২০২৩’ শিরোনামে ব্যানার টাঙানো হয়েছে। তৈরি হয়েছে মঞ্চ, বক্তৃতা দেয়ার জন্য প্রস্তুত করা হয়েছে মাইক, দর্শকের জন্য সারি সারি চেয়ার। সামিয়ানা টাঙিয়ে নোহা গাড়িটিও ফুল দিয়ে সাজানো হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামে যাচ্ছেন সম্প্রতি এমপি নির্বাচনে অংশ নিয়ে আলোচিত আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। নির্বাচনের সময় তাকে সমর্থন জানাতে নরপতি গ্রামের একটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রিন্সিপাল এম মখলিছুর রহমান তার নোহা গাড়িটি হিরো আলমকে উপহার দেয়ার ঘোষণা দেন। এরপর এ বিষয়ে নানা আলোচনা-সমালোচনার পর অবশেষে গাড়িটি উপহার নিতে মখলিছুর রহমানের বাড়িতে যাচ্ছিলেন হিরো আলম। আর তার জন্য সকাল থেকে অধীর আগ্রহে অপেক্ষা করছে গ্রামের শিশু-কিশোর, সাধারণ মানুষ ও ইউটিউবাররা।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাইনুল ইসলাম বলেন, মাত্রাতিরিক্ত গতির কারণে হিরো আলমের গাড়িটিকে জরিমানা করা হয়।

সর্বশেষ খবর