Homeবিনোদনওয়াশরুমে দেড় ঘণ্টা কেন কেঁদেছিলেন প্রেম?

ওয়াশরুমে দেড় ঘণ্টা কেন কেঁদেছিলেন প্রেম?

‘আরআরআর’ সিনেমার নাটু নাটু গান। ব্যাপক জনপ্রিয়তার পাশাপাশি গানটি জিতেছে সেরা সংগীত বিভাগে গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ড। এবারই প্রথম কোনও এশিয়ান গান গোল্ডেন গ্লোবের পুরস্কার জিতল।

গানটির নাচে কোনও কঠিন স্টেপ ব্যবহার করা হয়নি। তবে সহজ হুক স্টেপ দিয়ে তৈরি হয়েছে কোরিওগ্রাফি। তবে এই জনপ্রিয় গানের কোরিওগ্রাফার কে? ক্যামেরার আড়ালে যিনি এই মাস্টারপিস নির্মাণের অন্যতম কারিগর তিনি প্রেম রক্ষিত। এবার তিনি জানালেন তার অভিব্যক্তি। বললেন, ‘আমি ওয়াশরুমে দেড় ঘণ্টা কেঁদেছিলাম।’ কিন্তু কেন কেঁদেছিলেন প্রেম?

ভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে পুরস্কার পাওয়ার পর নিজের অভিব্যক্তি এভাবেই জানিয়েছেন প্রেম রক্ষিত। তিনি বলেন, ‘আমি অবাক হয়েছিলাম, আমি আমার ওয়াশরুমে দেড় ঘণ্টারও বেশি সময় ধরে কেঁদেছিলাম। মনে হচ্ছিল এটা সম্ভব নয়, কিন্তু আসলে রাজামৌলি স্যারের কঠোর পরিশ্রমের কারণে এটা ঘটেছে।’

এই অশ্রু আনন্দের, এই অশ্রু জয়ের। শুধু পরিচালকেরই প্রশংসা করেননি প্রশংসা করেছেন দুই নায়কেরও। তারা দুজনেই খুব ভালো নৃত্যশিল্পী এমনটাই বলেন প্রেম। এ ছাড়া যার কণ্ঠে গানটি এত সুমধুর হয়ে উঠেছে তার কথাই বা কীভাবে বাদ যায়। কিরাবাণীর অসাধারণ গায়কীর প্রশংসা করেন প্রেম।

গানটির রিহার্সাল এবং শুটিং করতে শিল্পীরা প্রায় ২০ দিন সময় নিয়েছিলেন। নাচের ধাপগুলো আয়ত্ত করতে সময় লেগেছিল দুই মাস। তবে শুটিংয়ের সময় কোনও বিরতি নেয়া হয়নি।

বিখ্যাত এই গানটি রচনা করেছেন এম এম কিরাভানি। এই গানের দৃশ্য শুট ভারতে হয়নি। শুটিং হয়েছে ইউক্রেনে। শুধু তা-ই নয়, সে দেশের প্রেসিডেন্ট জেলেনস্কির আবাসনের ঠিক বাইরে হয়েছিল এর শুট। এই গানের মধ্যে দিয়ে শারীরিক দক্ষতা এবং এনার্জি ফুটিয়ে তোলা হয়েছে।

সর্বশেষ খবর