Homeজেলাকক্সবাজারে ১৯১ চোরাই মোবাইলসহ আটক ৩

কক্সবাজারে ১৯১ চোরাই মোবাইলসহ আটক ৩

কক্সবাজারের চকরিয়ায় চোরাই মোবাইল সেট মজুতের দোকানের সন্ধান মিলেছে। যেখানে একটি মার্কেটের ৩টি দোকান থেকে ১৯১টি চোরাই মোবাইল সেটসহ তিনজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বুধবার (২৮ ডিসেম্বর) রাতে এ অভিযান পরিচালনা করা হলেও বিস্তারিত জানিয়ে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) কক্সবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

আটকরা ব্যক্তিরা হলেন: চকরিয়ার ফাঁসিয়াখালীর মৃত রাজা মিয়ার ছেলে সাইফুল ইসলাম (৩০), তার ভাই শহিদুল ইসলাম (১৯), চকরিয়ার বরইতলি এলাকার শাহজাহানের ছেলে আবু তাহের (২০)।

আটক ব্যক্তিদের মালিকানাধীন লাইভ টেলিকম-১, ২ ও ৩ নামে দোকান থেকে ১৯১টি মোবাইল সেট উদ্ধার করা হয়। যার বাজারমূল্য প্রায় ২৯ লাখ টাকা।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন অ্যান্ড অপস) অলক বিশ্বাস জানিয়েছেন, দেশের বিভিন্ন স্থান থেকে চুরি হওয়া মোবাইল সেট মজুত করা হয় এই তিনটি দোকানে। বিষয়টি নিশ্চিত হওয়ার পর এ অভিযান চালানো হয়। অভিযানে উদ্ধার ১৯১টি মোবাইল সেটের বেশির ভাগ আইএমইআই নম্বর পরিবর্তন করা হয়েছে। আটক ব্যক্তিরা স্বীকার করেছেন, সারা দেশে তাদের নির্ধারিত লোকজন রয়েছে। যারা চোরাই সেট এনে দেন। এসব সেট কম মূল্যে কিনে আইএমইআই নম্বর পরিবর্তন করে বাজারে বিক্রি করেন তারা। এ ব্যাপারে মামলা করে আটক ব্যক্তিদের আদালতে পাঠানো হবে।

সর্বশেষ খবর