Homeবিনোদন‘কম বয়সী অভিনেত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত’, নিয়ে অনিলের মন্তব্য

‘কম বয়সী অভিনেত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত’, নিয়ে অনিলের মন্তব্য

‘দ্য নাইট ম্যানেজার’ সিরিজে ২৯ বছর বয়সী অভিনেত্রী সবিতা ধুলিপালার সঙ্গে ৬৬ বছরের অভিনেতা অনিল কাপুরের অন্তরঙ্গ দৃশ্য রয়েছে। যা নিয়ে বেশ আলোচনার জন্ম দিয়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে সিরিজটি। আর মুক্তির পরেই ছবিটি দেখে রীতিমতো অবাক হয়েছেন দর্শকরা। পর্দায় সবিতার ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুম্বনরত অবস্থায় দেখা যায় অনিল কাপুরকে। দর্শকদের একাংশ সেটাকে ভালোভাবে নিতে পারেনি। যদিও অভিনয় মানেইতো চ্যালেঞ্জ। এবার মেয়ের বয়সী অভিনেত্রীর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুলেছেন বলি তারকা অনিল।

এক সাক্ষাৎকারে অনিল বলেন, ছবিতে সবিতার সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে তার। সত্যি বলতে, সে সময় তিনি খুবই নার্ভাস ছিলেন। আগে কখনও কোনো অভিনেত্রীর সঙ্গে এমন দৃশ্যে অভিনয় করা হয়নি তার। আর তাই শুটিংয়ের সময় সবিতার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে কাজ করার সময় অনেক ‘নাভার্স’ ছিলেন। তবে সিরিজের ওই দৃশ্যে সবিতা নিজেই নাকি অভিনেতাকে সাহায্য করেছিলেন বলে জানান।

অভিনেতা আরও বলেন, এই দৃশ্যগুলোতে অভিনয় করার সময় সবিতার কাছ থেকে অনেক সাপোর্ট পেয়েছেন তিনি। যেহেতু নার্ভাস ছিলেন, তাই সবিতা খুব সহজ করে দিয়েছিল কাজটা। হয়ত সবিতার থেকে অনিলেনর অভিজ্ঞতা বেশি, কিন্তু তরুণ প্রজন্ম অনেক সময় উপলব্ধি করতে পারে না যে, তারা কাজটা কত সহজ করে দেয়।

সর্বশেষ খবর