Homeবিনোদনকাজল নাকি বিদ্যা, কে হচ্ছেন শাকিবের নায়িকা?

কাজল নাকি বিদ্যা, কে হচ্ছেন শাকিবের নায়িকা?

ঢালিউডের কিং খান খ্যাত শাকিব খান এখন শুধু নিজ দেশেই নয়, কলকাতাতেও বেশ জনপ্রিয়। ইতোমধ্যেই তিনি কলকাতার প্রথম শ্রেণির নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন। তবে এবার তিনি কাজ করতে যাচ্ছেন বলি নায়িকাদের সঙ্গে।

বলিউডের জনপ্রিয় নায়িকা কাজল অথবা বিদ্যা বালানের মতো অভিনেত্রীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। ঢাকাই সিনেমার একসময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবানার সিনেমায় এ সুযোগ পেতে যাচ্ছেন ঢালিউডের সুপারস্টার। নতুন এ সিনেমাটি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হবে।

চিত্রনায়িকা শাবানার স্বামী প্রখ্যাত চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক এ তথ্য নিশ্চিত করেছেন। এস এস প্রযোজনা প্রতিষ্ঠানের কর্ণধার ওয়াহিদ সাদিক জানান, নাম চূড়ান্ত না হওয়া সিনেমাটি নির্মাণ করার কথা রয়েছে কলকাতার রাজীব কুমার বিশ্বাসের। চলচ্চিত্রের গল্প ও চিত্রনাট্য নির্মাতা নিজেই তৈরি করেছেন। 

নির্মাতা রাজীবের পাশাপাশি বাংলাদেশ থেকেও একজন নির্মাতা নেয়া হবে।  বাংলাদেশ ও ভারতের সমান শিল্পী-কলাকুশলীই এ সিনেমায় অংশগ্রহণ করবেন।

আগামী ১৬ জানুয়ারি চূড়ান্ত করা হবে বলিউড নায়িকা হিসেবে কে থাকছেন নায়ক শাকিবের সঙ্গে। নায়িকা চূড়ান্ত হলেই সিনেমাটির শুটিং হবে। বাংলাদেশ-ভারত ও  যুক্তরাষ্ট্রের বেশ কিছু স্থানে চলবে এ সিনেমার শুটিং।

সর্বশেষ খবর